নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

জেলা পরিষদ চেয়ারম্যানের হস্তক্ষেপে বিদ্যুৎ পেল শতাধিক পরিবার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৪২, ২৪ মে ২০২৩

জেলা পরিষদ চেয়ারম্যানের হস্তক্ষেপে বিদ্যুৎ পেল শতাধিক পরিবার

সন্ধ্যার পর চারপাশে আলোর ঝলকানি থাকলেও সিদ্ধিরগঞ্জের গোদনাইলে ইব্রাহিম টেক্সটাইল মিলে ২০/২৫ দিন ধরে শতাধিক পরিবারের পাঁচ শতাধিক মানুষ অন্ধকারে রয়েছেন। বিদ্যুৎ বিল বকেয়া থাকায় বিদ্যুৎ কর্তৃপক্ষ মিলের সংযোগটি বিচ্ছিন্ন করে দেয়।

 

পরে নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের উদ্যোগে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল এর হস্তক্ষেপে বুধবার (২৪ মে) সংযোগ দিলে অন্ধকার থেকে মুক্তি পায় ওই টেক্সটাইল মিলে বসবাসরত শতাধিক পরিবারের সদস্যরা। 


এদিকে বিদ্যুৎ সংযোগ পেয়ে ভুক্তভোগীরা উল্লসিত। তারা ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের দীর্ঘায়ু করেন। 


তারা আরও বলেন, বাবু চন্দনশীল ও ইফতেখার আলম খোকনের মত জনপ্রতিনিধি প্রতিটি এলাকায় থাকলে দ্রুত এলাকায় উন্নয়ন হবে এবং সাধারণ মানুষ বিভিন্ন হয়রানি থেকে মুক্তসহ নির্বিঘ্নে শান্তিপূর্ণ জীবণ যাপন করতে পারবেন। 


জানা গেছে,  ইব্রাহিম টেক্সটাইল মিলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর ওই মিলের কোয়াটারে বসবাসরত শতাধিক পরিবার দূর্ভোগে পড়েন। পরে তারা কোনা উপায়ান্ত না পেয়ে নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের ধারস্থ হন।

 

পরে বিষয়টি নিয়ে কাউন্সিলর জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীল এর কাছে গেলে তিনি সংশ্লিষ্ট বিদ্যুৎ কর্মকর্তার সাথে যোগাযোগ করে এককালিন কিছু টাকা দিয়ে আইনানুসারে পুনরায় সংযোগ দেয়ার ব্যবস্থা করেন। এরপর বিদ্যুৎ সংযোগ দিয়ে গেলে ওই শতাধিক পরিবারের মাঝে আনন্দের বন্যা বইতে থাকে। 


এ বিষয়ে কাউন্সিলর ইফতেখার আলম খোকন বলেন, জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীল এর হস্তক্ষেপে তার মহতি উদ্যোগেই শতাধিক পরিবার বিদ্যুৎ সংযোগ পেলো।  ভুক্তভোগী পরিবার ও ১০ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে জেলা পরিষদ চেয়ারম্যানকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।