নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

আড়াইহাজারে দুই ইউপির কার্যক্রম বন্ধ  রেখে আনন্দ ভ্রমণ, ভোগান্তিতে জনগণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৮, ১৯ জুলাই ২০২৩

আড়াইহাজারে দুই ইউপির কার্যক্রম বন্ধ  রেখে আনন্দ ভ্রমণ, ভোগান্তিতে জনগণ

আড়াইহাজার উপজেলার হাইজাদি ও বিশনন্দী ইউনিয়ন পরিষদের কার্যালয়ে বন্ধ রেখে টানা তিনদিন আনন্দ ভ্রমণ করেছেন চেয়ারম্যান, সচিব, সদস্য ও সংরক্ষিত সদস্যরা। এ ঘটনায় চরম দুর্ভোগ পোহাতে হয়েছে স্থানীয় বাসিন্দাদের। 


স্থানীয়দের অভিযোগ, গত শনিবার রাত দশটায় বিশনন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ ও হাইজাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন ভূঁইয়া নিজ নিজ ইউনিয়নের সচিব, সদস্য, সংরক্ষিত সদস্য ও তথ্যসভার পরিচালকগণদেরকে নিয়ে আনন্দ ভ্রমণ করার জন্য কক্সবাজারে রওনা দেন। 


সেখানে টানা তিন দিন রোববার, সোমবার ও মঙ্গলবার অবস্থান করেন। এই তিনদিন উক্ত দুই ইউনিয়নের কার্যালয়ে তালা দেয়া ছিল। এ সময় বাসিন্দারা নাগরিক সনদ, জন্ম নিবন্ধন সনদসহ প্রয়োজনীয় কাজগুলো করতে পারেননি। অনেকে জরুরি প্রয়োজনে এসেও ফিরে গেছেন। মঙ্গলবার রাতে কক্সবাজার থেকে ফিরলেও তারা বুধবার অফিস করেননি। 


নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক বাসিন্দা জানান, চেয়ারম্যান সাহেবরা অন্তত অফিসগুলো খোলা রেখে ঘুরতে যেতে পারত। তারা আমাদেরকে কোন মূল্যায়নই করেন না।


নাম প্রকাশে অনিচ্ছুক আড়াইহাজারের কয়জন বাসিন্দা জানান, বেশিরভাগ সময়ই আড়াইহাজারের মেয়র,  চেয়ারম্যানরা কক্সবাজার কাটিয়ে থাকেন। এত টাকা তারা পান কোথায় তা নিয়ে জনগণের মাঝে প্রশ্ন রয়েছে। 


এ ব্যাপারে আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার ইসতিয়াক আহমেদ জানান, বিষয়টি আমার জানা নেই, খোঁজ নিয়ে দেখছি।