নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

রূপগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে হুমকি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৬, ২৩ জুলাই ২০২৩

রূপগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে হুমকি

রূপগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে চোখ নষ্ট করে দেওয়ার মামলার আসামীরা জামিনে এসে মামলা তুলে নিতে ইউপি সদস্যসহ তার পরিবারকে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।  

 

রোববার (২৩ জুলাই)  উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বড়ালু পাড়াগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জ আদালত থেকে অস্থায়ী জামিন পেয়ে তারা ঘটনা ঘটায়।

 

শুধু তাই নয় মামলার আসামীরা এলাকায় আধিপত্য বিস্তার করতে সাদ্দাম ও আরেকজন নিরীহ ব্যক্তির বাড়িতে হামলা ভাংচুর লুটপাট চালিয়েছে বলে অভিযোগ রয়েছে। 


মামলার বাদী ইউপি সদস্য মঈন উদ্দিন আহমেদ মানিক বলেন, বড়ালু পারাগাঁও নাজমুল, ইব্রাহিম, শাহিন, শাকিল, সুলতান, মোমেন, করিমসহ ৫০/৬০ জন মিলে দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে তারা আমার চোখ প্রায় নষ্ট করে দিয়েছে।

 

এ ঘটনায় আমার ছোট ভাইয়ের স্ত্রী তাহমিনা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় নারায়ণগঞ্জ আদালত থেকে অস্থায়ী জামিনে এসে মামলা তুলে নিতে আমার পরিবার ও ছোট ভাইয়ের পরিবারকে হত্যার হুমকি দিয়ে আসছে।

 

শুধু তাই নয় আধিপত্য বিস্তার করতে তারা সাদ্দাম ও আরেকজন নিরীহ ব্যক্তির বাড়িতে হামলা ভাংচুর লুটপাট চালায়। শুধু তাই নয় তাদের নামে চাঁদাবাজিসহ ডজন খানেক মামলা থাকার পরও বীরদর্পে অপরাধমূলক কার্যকলাপ চালিয়ে আসছে তারা। 


রূপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান বলেন, এ ঘটনায় তাহমিনা নামের একজন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। হুমকি দিয়ে থাকলে অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 
 

সম্পর্কিত বিষয়: