নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বন্দরে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণ চেষ্টার মামলায় বাড়িওয়ালা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০২, ৩ সেপ্টেম্বর ২০২৩

বন্দরে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণ চেষ্টার মামলায় বাড়িওয়ালা গ্রেপ্তার

বন্দরে লম্পট বাড়িওয়ালা কর্তৃক অসুস্থ্য ভাড়াটিয়া গৃহবধূ (২৩)কে ধর্ষণ চেষ্টার ঘটনার ৪ দিন পর অবশেষে থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পুলিশ লম্পট বাড়িওয়ালা মোক্তার মিয়া (৪৩)কে গ্রেপ্তার করেছে। 


গ্রেপ্তারকৃতকে রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করেছে। এর আগে গত বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যায় ৭টায় বন্দর থানার লক্ষনখোলাস্থ ঢাকেরশ^রী গ্যাস লাইন এলাকায় ভ’ক্তভোগী গৃহবধূর ভাড়াটিয়া ঘরে ওই ধর্ষনের ব্যার্থ চেষ্টার ঘটনাটি ঘটে। 


এ ব্যাপারে ভ’ক্তভোগী গৃহবধূ স্বামী সালাউদ্দিন বাদী হয়ে গ্রেপ্তারকৃত লম্পট বাড়িওয়ালা বিরুদ্ধে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। যার মামলা নং- ৭(৯)২৩।

 

পুলিশ ভিকটিমকে উদ্ধার করে রোববার দুপুরে ২২ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত লম্পট বাড়িওয়ালা মোক্তার মিয়া উল্লেখিত এলাকার মৃত গিয়াস উদ্দিন মিয়ার ছেলে। 


এ ব্যাপারে মামলার বাদী গনমাধ্যমকে জানায়, আমি একজন কাঁচামাল ব্যবসায়ী। আমার স্ত্রী জ¦রে আক্রান্ত হয়ে অসুস্থ্য হয়ে বিছানায় কাতরাচ্ছে। প্রতিদিনের ন্যায় গত বুধবার (৩০ আগস্ট) সকালে আমার অসুস্থ্য স্ত্রীকে ঘরে রেখে আমি কাঁচামাল বিক্রি করার উদ্দেশ্যে বাসা থেকে বের হই। 


পরে সন্ধ্যা ৭টায় কাজ শেষে আমার ভাড়াকৃত ঘরে এসে দেখি আমার রুমের ভিতর থেকে দরজা বন্ধ ও লাইট নিভানো। ওই সময় আমি আমার স্ত্রীকে ডাক দিলে ওই সুযোগে লম্পট বাড়িওয়ালা মোক্তার হোসেন দরজা খুলে পালিয়ে যায়।