নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে বঙ্গবন্ধু নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫৪, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

সিদ্ধিরগঞ্জে বঙ্গবন্ধু নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, বঙ্গবন্ধু নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ড তাঁতখানা এ্যাথলেট্রিক্স ক্লাবের উদ্যোগে শুক্রবার এ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে। 

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন মোল্লাকে প্রধান অতিথি করে সভাপতিত্ব করেন সম্পাদক অনলাইন নিউজ পোর্টাল ৭১ বাংলাদেশ নবী হোসেন স্বপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা ও তাঁতখানা স্কুল ম্যানিজিং কমিটির সভাপতি এস.এইচ.এম মাহাবুব আলম, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জামাল হোসেন, সাবেক সভাপতি গোদনাইল ইউনিয়ন সেচ্ছাসেবকলী কাজী অহিদ আলম,নাসিক ৮নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন রিপন, যুবলীগ নেতা নজরুল, যুবলীগ নেতা মুরাদ হোসেন প্রমূখ। 

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মাহাবুব আলম বলেন বর্তমান সময়ে যেখানে যুব সমাজ মাদক সহ বিভিন্ন ধরনের ঝামেলায় জড়িয়ে পরছে, ঠিক এসময় তাঁতখানা এ্যাথলেট্রিক্স ক্লাব জাতির পিতা বঙ্গবন্ধুর নামে এই খেলার আয়োজন করেছে তাতে করে অবশ্যই এই আয়োজক কমিটির সকলে প্রশংসার অধিকারী। এবং সকলের ভবিষ্যত সাফল্য কামনা করেন। 

টুর্নামেন্টে মোট ২৪ টি দলে ৮ টি গ্রুপের মধ্যে হবে পক্ষ প্রতিপক্ষের জয় পরাজয়ের লড়াই।