নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

আড়াইহাজারে রেস্টুরেন্ট থেকে অপত্তিকর অবস্থায় ১৬ কিশোর কিশোরী আটক

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৫৬, ৩ মার্চ ২০২৪

আড়াইহাজারে রেস্টুরেন্ট থেকে অপত্তিকর অবস্থায় ১৬ কিশোর কিশোরী আটক

নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌর বাজারে ” দারুচিনি ভুতের আড্ডা ” নামে একটি রেষ্টুরেন্টে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

রোববার (৩ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইশতিয়াক আহাম্মেদের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ সময় রেষ্টুরেন্টে বিশেষ ভাবে গোপনীয় ব্যবস্থায় আপত্তিকর ভাবে অবস্থান করায় ৯ কিশোরী ৭ কিশোরকে আটক করা হয়। 

অভিযানে আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ সহ পুলিশ ফোর্স ও আনসার সদস্যরা ছিলেন। বিকেলে আটককৃতদের মুচলেকা নিয়ে স্বস্ব অভিবাবকের জিম্মায় দিয়ে দেয়া হয়। 

এদিকে দীর্ঘ দিন যাবৎ রেস্টুরেন্টটির বিরুদ্ধে কিশোর কিশোরীদের পর্দার আড়ালে নানা অসামাজিক কার্যকলাপের অভিযোগ করেন এলাকাবসী।

মালিক পক্ষ প্রভাবশালী হওয়ায় ভয়ে কেউ মুখ খুলেনি। প্রশাসনের এমন উদ্যোগ কে স্বাগত জানিয়ে এলকাবাসী রেষ্টুরেন্টটি স্থায়ীভাবে বন্ধের দাবি জানান।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহাম্মেদ জানান, দীর্ঘ দিন ধরে পৌর বাজারের এ রেষ্টুরেন্টটিতে স্কুল কলেজ পড়ুয়া বখাটে ছাত্র-ছাত্রীরা স্কুল কলেজ ফাঁকি দিয়ে এসে আপত্তিকর অবস্থায় আড্ডায় লিপ্ত হয়।

ছাত্র-ছাত্রী ছাড়াও এলাকার বখাটে ছেলে মেয়েরা প্রতি নিয়ত এ রেষ্টুরেন্টে বিশেষ ব্যবস্থা থাকায় আড্ডা ও অসামাজিক কাজে লিপ্ত হয়। সম্প্রতি গোপন সংবাদের ভিত্তিতে এমন একটি অভিযানের সিদ্ধান্ত নেয়া হয়।

তিনি আরও জানান, আটককৃতদের মুচলেকা নিয়ে স্বস্ব অভিবাবকের জিম্মায় দিয়ে দেয়া হয়েছে। এই রেস্টুরেন্টের মালিক ঢাকায় রয়েছেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।