নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

ফতুল্লায় জুয়াড়ী শফি`র বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:০৩, ১৯ জুলাই ২০২১

ফতুল্লায় জুয়াড়ী শফি`র বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ 

ফতুল্লার পাগলায় দাবীকৃত চাঁদা আদায়ে ব্যর্থ হয়ে ব্যাটারী চালিত ইজিবাইক,অটোরিক্সা ও মিশুক চালকদের মারধরসহ গাড়ীর সিট, প্লেট, চাবি, বাম্পার ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে শফিক ওরফে জুয়াড়ী শফি'র বিরুদ্ধে। 

 

এ ঘটনায় সোমবার (১৯ জুলাই) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা রিক্সা চালক ইউনিয়নের (রেজিং নং-৩৭৩২) এর কোষাধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন  এক লাখ টাকা চাঁদা দাবী করার অভিযোগ এনে শফিক ওরফে জুয়াড়ী শফি (৪৫), মোঃ মাহাবুর (৪৭), সামাদ শেখ (৪৮),  মোঃ রাজিব (৫০), নাহিদ (৩৮) মো জাহাঙ্গীর (৪০) সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

 

 

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, অভিযুক্ত চাঁদাবাজরা দীর্ঘদিন যাবৎ তাদের সংগঠনের নিকট এক লাখ টাকা চাঁদাবাজী করে আসছিলো। দাবীকৃত আসছিল দাবীকৃত চাঁদা আদায় ব্যর্থ হয়ে অভিযুক্তরা  তার সংগঠনের বিভিন্ন  অটোরিকশা, মিশুক ইজিবাইক চালকদের মারধর করে টাকাপয়সা সহ চাবি, গাড়ির বাম্পার, গাড়ির সিট নিয়ে যায়।এরই ধারাবাহিকতায় সর্বশেষ চলতি মাসের ১৭ তারিখ সকালে চাঁদাবাজ শফিক,  মোঃ মাহাবুর,সামাদ শেখ  মোঃ রাজিব, নাহিদ মোঃজাহাঙ্গীর সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন পাগলাবাজার এসে তাদের সংগঠনের বেশ কয়েক ইজিবাইক, মিশুক ও অটোরিক্সা চালকদের মারধর করে গাড়ীর সিট, বাম্পার, প্লেট খুলে রেখে দেয়। এ সময় অভিযুক্তরা তার সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদককে গালমন্দ করা সহ হত্যা করারও হুমকী প্রদান করে বলে অভিযোগে উল্লেখ্য করে।

 

 অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, বাদীকে নিয়ে ঘটনাস্থলে যাওয়া হয়েছে। অভিযুক্ত চাঁদাবাজদের কাউকে পাওয়া যায়নি। তদন্ত স্বাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

 

সম্পর্কিত বিষয়: