নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

সুবিধাবঞ্চিতের শাড়ি লুঙ্গি দিল নারায়ণগঞ্জ জেলা শুভসংঘ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:০৫, ১০ সেপ্টেম্বর ২০২২

সুবিধাবঞ্চিতের শাড়ি লুঙ্গি দিল নারায়ণগঞ্জ জেলা শুভসংঘ

সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলা শুভসংঘ। 


শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নে দেড়শ জনের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করে শুভসংঘের কর্মীরা। ধর্মগঞ্জ চটলার মাঠস্থ সোনারবাংলা সংসদে আয়োজিত এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মো. নাজমুল হাসান। বিশেষ অতিথি ছিলেন এনায়েতনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান। এছাড়াও এলাকার জনপ্রতিনিধি ও পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


শাড়ি পেয়ে ৭০ বছরের বৃদ্ধা খাদিজা বিবি বলেন, এই দুঃসময়ে শাড়িডা পাইয়া আমার অনেক উপকার অইব। আল্লায় যেন শুভসংঘের লোকজনরে ভাল রাখেন।

 


তেমনি লুঙ্গি ফটিক চন্দ্র শীল (৬০) বলেন, শুভসংঘ থেইক্যা আগেও কম্বল আর চাউল পাইছি যেটা দিছিল বসুন্ধরা গ্রæপ। আমরা ভগবানের কাছে হেগো লাইগা অনেক আশীর্বাদ করি।

 


বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান বসুন্ধরা গ্রæপের ভূয়সী প্রশংসা করে বলেন, দেশ ও জনগণের জন্য বসুন্ধরা গ্রæপ সবসময়ই ভাল কাজ করছে। তাঁরা আর্ত মানবতার সেবায় নিজেদের নিয়োজিত রাখছে। শুভসংঘ নারায়ণগঞ্জ জেলার সদস্যদের প্রশংসা করে বলেন, এই সংগঠনের কর্মীরা আগেও শীতার্তদের মাঝে কম্বল, দুঃস্থদের মাঝে খাবার ও অন্যান্য উপকরণ বিতরণ করেছে যা দৃষ্টান্তমূলক। তাদের দৃষ্টান্ত অনুসরণ করে সমাজের অন্যানরাও যদি এগিয়ে আসে তাহলে সমাজ থেকে অনেকাংশেই দুঃখ দুর্দশা লাঘব হবে।

 


শুভসংঘ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী মামুনের সঞ্চালনায় ও অ্যাডভোকেট আব্দুল মান্নানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় জনপ্রতিনিধি নেছার মেম্বার, পঞ্চায়েত কমিটির মো. স্বপন, আব্দুর রাজ্জাক মাস্টার, মোশারফ হোসেন, শুভসংঘের প্রদীপ কুমার দাস, সাইফুদ্দিন আহমেদ পিন্টু, আনন্দ দাস, আল মামুন, সুমন দাস, সাখাওয়াত হোসেন, মো. রাসেল, রাজু আহমেদ প্রমুখ।


 

সম্পর্কিত বিষয়: