নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:০১, ১৪ নভেম্বর ২০২২

নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের উদ্যোগে প্রতিবাদ সভা করেছে যুবদলের নেতাকর্মীরা। রোববার (১৩ নভেম্বর ) বিকেলে শহরের মিশনপাড়া হোসিয়ারি সমিতি প্রাঙ্গণে এই সভার আয়োজন করা হয়। 

 

এসময়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের অসুস্থ মমতাময়ী মাতার সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়।


অপপ্রচারকারীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের নেতারা কঠোর হুঁশিয়ারি দিয়ে প্রতিবাদ সভায় বলেন, একটি কুচুক্রি মহল নারায়ণগঞ্জ মহানগর যুবদল সুনামকে বিনষ্ট করার জন্য উঠে পড়ে লেগেছে। তাঁরা মিথ্যা ও যড়যন্ত্রমূলক অপপ্রচার চালিয়ে বিভিন্ন গনমাধ্যমে মনগড়া বক্তব্য দিচ্ছেন। কারা এই গুলো করছে তা আমরা জানি। 


যারা যুবদলকে নিয়ে মিথ্যাচার ও ষড়যন্ত্রমূলক অপপ্রচার করছেন তারা সাবধান হয়ে যান। তা নাহলে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের নেতাকর্মীরা আপনাদের আর ছাড় দিবে না। যুবদল নিয়ে কোন খেলা খেলবেন না। মহানগর যুবদল অতীতের অন্যান্য কমিটির চেয়ে মন্তু-সজলের কমিটি অনেক শক্তিশালী। 


সুতরাং নোংরা রাজনীতি করার চেষ্টা করবেন না। যারা অতীতে নোংরা রাজনীতির চেষ্টা করেছে তারাই যুবদল থেকে মাইনাস হয়ে গেছে। আসুন ঐক্যবদ্ধ হয়ে মহানগর যুবদলকে সুসংগঠিত করে তুলি। আগামী দিনে আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ হয়ে রাজপথের কর্মসূচি গুলো বাস্তবায়ন করি।


তাঁরা আরও বলেন, অতীতের অন্যান্য কমিটির চেয়ে বর্তমানে কমিটির আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মহানগর যুবদলের বর্তমান কমিটি অনেক শক্তিশালী ও সুসংগঠিত। 


রাজপথের প্রতিটি কর্মসূচিতে মন্তু- সজলের নেতৃত্বে নারায়ণগঞ্জ ও ঢাকায় যুবদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে পালন করছে। কিন্তু একটি কুচক্রী মহল মন্তু- সজলের জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয়ে মহানগর যুবদলকে নিয়ে তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। 


আমরা নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের পক্ষ থেকে এসকল মিথ্যা ও যড়যন্ত্রমূলক অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 


নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদের সভাপতিত্বে ও যুবদল নেতা সাইফুল ইসলাম আপনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, যুবদল নেতা নুরে ইলাহী সোহাগ, ফয়েজ উল্লাহ সজল, আলী ইমরান শামীম, সাহেব উল্লাহ রোমান, মানিক বেপারী, রেজাউল করিম রেজা, মামুন প্রধান, জসিম উদ্দিন নিক্সন, সজিব, আল আমিন, টিপু, শরীফ, জাবেদ,হুসাইন, খোকন, ফারুক হোসেন, সুমন, আনারুল, মিন্টু, শাহিন, আক্তার, নিরব, শৈবাল, মিরাজুল ইসলাম জনি, বলাই, সাগর, আলিফ, নীরব, লিটন, নয়ন, রাহাত, অন্তু, রাকিব, গিয়াস প্রমুখ।