নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

স্বেচ্ছাসেবক দলের নেতাকে না পেয়ে ছোট  ভাইকে আটক করল পুলিশ, অতঃপর.......

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৫, ২৭ আগস্ট ২০২৩

স্বেচ্ছাসেবক দলের নেতাকে না পেয়ে ছোট  ভাইকে আটক করল পুলিশ, অতঃপর.......

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাখাওয়াত ইসলাম রানা'র বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে তাকে না পেয়ে তার ছোট ভাই রাসেল এন্টারপ্রাইজের কর্নধার ব্যবসায়ী তৌহিদুল ইসলাম রাসেল ওরফে রাসেল ইসলামকে তার ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে আটক করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি পুরনো নাশকতার মামলার অজ্ঞাত আসামি হিসাবে গ্রেপ্তার দেখিয়ে তাকে কারাগারে পাঠিয়েছে এমনটাই অভিযোগ তুলেছেন ভুক্তভোগী রাসেলের পরিবার।


জানাগেছে, গত ২৪ আগষ্ট রাতে শাখাওয়াত ইসলাম রানাকে না পেয়ে শহরের টানবাজারের ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে তার ছোট ভাই তৌহিদুল ইসলাম রাসেলকে টানবাজার ফাঁড়ি পুলিশ আটক করে নিয়ে যায় । 


তার বিরুদ্ধে কোনো মামলা না থাকলেও আগের নাশকতার এক মামলার অজ্ঞাত আসামি হিসাবে গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।


তৌহিদুল ইসলাম রাসেলের পরিবার ও স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, গত ২৪ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যায় মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাখাওয়াত ইসলাম রানাকে ধরতে তার বাসায় ও ব্যবসায়ী প্রতিষ্ঠানে অভিযান চালায় টানবাজার ফাঁড়ি পুলিশ। এসময় রানা বাসায় ও ব্যবসায়ী প্রতিষ্ঠানে ছিলেন না। রানাকে না পেয়ে তার ছোট ভাই রাসেলকে আটক করে নিয়ে যায় টানবাজার ফাঁড়ি পুলিশ।


এ প্রসঙ্গে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বলেন, আমার ভাই রাজনীতি করে না। রাজনীতির সাথে তার বিন্দুমাত্র সম্পৃক্ত নেই। ভাই একজন ব্যবসায়ী। আমাকে বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে না পেয়ে আমার নিরপরাধ ভাইকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে যায়। 


তিনি আরও বলেন, আমার পরিবারের সদস্যরা বিষয়টি বলার পরও তাকে গ্রেফতার করে। এ সময় পুলিশের সদস্যদের বলতে শোনা যায়, কান টানলেই নাকি মাথা আসবে। পুলিশ তার বিরুদ্ধে কোনো মামলা না থাকলেও ২০২২সালের একটি নাশকতার এক মামলার অজ্ঞাত আসামি হিসাবে গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠায়। কার কাছে বিচার দিবো।

 

বিএনপি'র রাজনীতি করার অপরাধে আমার কারনে আজকে আমার নিরপরাধ ভাইকে মিথ্যা মামলায় কারাভোগ করতে হচ্ছে।