নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

মাহাবুব গ্রেপ্তার, মহানগর স্বেচ্ছাসেবক দলের নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪১, ৩১ আগস্ট ২০২৩

মাহাবুব গ্রেপ্তার, মহানগর স্বেচ্ছাসেবক দলের নিন্দা

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহ্বায়ক মাহাবুব রহমানকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।  এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবু।


এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবু বলেন, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা এই অবৈধ সরকারের মিথ্যা মামলা ও গ্রেপ্তারকে ভয় পায় না ।

 

স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের গ্রেপ্তার করে আন্দোলন সংগ্রামকে বানচাল করা যাবে না।এই অবৈধ মিডনাইট সরকারের বিরুদ্ধে এদেশের মানুষ জেগে উঠেছে। সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে। এখন  বিনা কারনে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহ্বায়ক মাহাবুব রহমানকে ডিবি পুলিশ গ্রেপ্তার করে মিথ্যা মামলায় আদালতে পাঠিয়েছে।


নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । অবিলম্বে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহ্বায়ক মাহাবুব রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি করছি।


উল্লেখ্য: বুধবার (৩০ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ জেলা বিএনপির কর্মসূচি পালন শেষে ফেরার পথে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের ভূইগড় থেকে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুর রহমানকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

পরে বৃহস্পতিবার ( ৩১ আগষ্ট ) বিকেলে রূপগঞ্জ থানার পুরনো একটি রাজনৈতিক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন । মামলা নং - ৭২(১১)২২