নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

ঢাকায় রানা-বাবুর নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবকদলের বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২১, ১ সেপ্টেম্বর ২০২৩

ঢাকায় রানা-বাবুর নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবকদলের বিশাল শোডাউন

ঢাকা নয়াপল্টনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় বিশাল আকৃতির একটি দলীয় পতাকাসহ ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবুর নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন করে মহানগর বিএনপির সাথে মূল শোভাযাত্রায়  অংশগ্রহণ করেছে।

এসময়ে মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও  সরকারের পদত্যাগসহ ১দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে পুরো নগরী।

শুক্রবার ( ১ লা সেপ্টেম্বর ) বিকেল তিনটায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ১লা সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য শোভাযাত্রাটি আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবু 'র নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন জনি, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহেব উল্লাহ রোমান, মাহবুবুর রহমান জুলহাস, রুবেল কিবরিয়া, হামিদুর রহমান সুমন, আক্তার হোসেন, রাজা মিয়া, লুৎফর রহমান রাসেল, মোশারফ হোসেন মোশু, মো. পনির, সজল, সাজন, কাজী সাদ্দাম, জাহিদ, আলীনুর, ফজলে রাব্বী, শাহীন আহমেদ, মাহাদী হাসান মিঠুন, বাচ্চু বাদশা, পাপ্পু, সাইফুল ইসলাম, মাসুম, উজ্জ্বল, বাবুল, রুহুল আমিন, সায়েম রিংকু, সাইফুল মিঠু, আমিনুল, শিপলু, জামাল হোসেন, গোলাম মোস্তফাসহ মহানগর স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।