নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

নারায়ণগঞ্জকে কলুষিত করার ক্ষমতা কারও নেই : শামীম ওসমান 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:৪৪, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জকে কলুষিত করার ক্ষমতা কারও নেই : শামীম ওসমান 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমার কোনো রাজনৈতিক চাহিদা নেই, দায়িত্ব আছে। আমি বিশ্বাস করি, যদি আমরা সবাই এক হতে পারি নারায়ণগঞ্জকে কলুষিত করার ক্ষমতা কারও নেই। আমি মুক্তিযোদ্ধাদের সহযোগীতা পেলে এ এলাকার চেহেরা পাল্টে দিবো। 

শনিবার (১৭ ফেব্রুয়ারী) বিকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফতুল্লা ইউনিয়ন ৭,৮ ও ৯নং ওয়ার্ড এবং নাসিক ১১নং ওয়ার্ডের কার্যালয় উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কে কোন দল করে সেটা দেখার বিষয় না, দেখবেন ভালো মানুষ কে। ভালো মানুষ নিয়ে ভাল কাজ হয়; খারাপ মানুষ নিয়ে খারাপ কাজ। আমরা ভালো মানুষদের নিয়ে এগুতে চাই। বিএনপি করুক আমার আপত্তি নেই। আমি চাই একটা সময় এ রাস্তায় আপনার আমার মেয়ে হাঁটবে ভয় পাবে না। এটা সম্ভব আমরা একসাথে কাজ করলে।

শামীম ওসমান আরও বলেন, তল্লা সড়কে এক্সিডেন্ট হচ্ছে। আমি প্রতিনিধি হিসেবে মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনুকে বলবো রোডস অ্যান্ড হাইওয়েতে যেতে। এ রাস্তাটা সিঙ্গাপুরের রাস্তার মতো হবে। এমন একটা পরিবেশ আমি তৈরি করতে চাই।

শামীম ওসমান বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং এগুলো বন্ধ করতে সবার সহায়তা লাগবে। এসব সমস্যা আমার একার পক্ষে সমাধান করা সম্ভব নয়। আমি আল্লাহর কাছে ওয়াদা করেছি মাদক নির্মূল করবো। এবার আমি এ কাজটি করতে চাচ্ছি। কোনো দল দেখবো না আমি। নারায়ণগঞ্জ প্রেসক্লাব, বার, সাংবাদিক, আলেম, ওলামা, পুরোহিত, কমিশনার সবাইকে নিয়ে আমি কাজ করবো। আমি আল্লাহর নামে শপথ করে বলছি, এর মধ্যে কোনো রাজনীতি নেই। আমি কোনো রাজনীতির জন্য এটা করছি না। 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফতুল্লা ৭,৮,৯ নং ওয়ার্ড নাসিক ১১নং ওয়ার্ড মুক্তিযোদ্ধা সংসদ এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফতুল্লা ৭,৮,৯ নং ওয়ার্ড নাসিক ১১নং ওয়ার্ড এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ খান, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, সহ- সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মোল্লা, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সামসুদ্দিন প্রধান, প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মাহফুজুল ইসলাম বকুল, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভূঁইয়া জুলহাস, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, জেলা যুবলীগ নেতা এহসানুল হক নিপু, জানে আলম বিপ্লব, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ফাইজুল ইসলাম, মাহমুদুল হাসান রাব্বি প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: