নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

সভা সমাবেশ করলে চলবে না, খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : আজাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৩, ৬ জুলাই ২০২৪

সভা সমাবেশ করলে চলবে না, খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : আজাদ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) নজরুল ইসলাম আজাদ বলেছেন, এদেশের গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আজকে কারাবন্দি করে রেখেছে আমাদের কি এটি মেনে নেওয়া উচিত।

আজকে আমরা কি করছি সভা সমাবেশ করছি। সভা সমাবেশ করলে চলবে না ভাইয়েরা। আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। ইনশাল্লাহ আন্দোলন সংগ্রামের মধ্যে দিয়ে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবো আমরা। আমরা রাজপথে আন্দোলন করবো তো ভাইয়েরা। মুক্তি মুক্তি মুক্তি চাই খালেদা জিয়ার মুক্তি চাই।

বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিংর্শত মুক্তির দাবিতে মানিকগঞ্জ জেলার বিএনপি উদ্যোগে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন। শনিবার ( ৬ জুলাই ) বিকেলে মানিকগঞ্জ ল' কলেজ মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।

তিনি বলেন, এদেশের গণতান্ত্রিক অধিকারের আন্দোলনের ডাক দিয়েছেন দেশনায়ক তারেক রহমান। সে আন্দোলনে অতীতেও মানিকগঞ্জবাসি ছিল ভবিষ্যৎও থাকবে তো ভাইয়েরা। এই স্বৈরাচারী সরকারকে হঠাতে হলে আন্দোলন সংগ্রামের কোন বিকল্প নাই।

দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আন্দোলন সংগ্রামের মাধ্যমে মানিকগঞ্জবাসীকে সাথে নিয়ে ঢাকা বিভাগ তথা সারা বাংলাদেশের বিএনপির নেতাকর্মীরা মিলে এই স্বৈরাচারী হাসিনা সরকারকে হঠাবো ইনশাল্লাহ। এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করবো। এদেশের নেতৃত্ব দিবেন দেশনায়ক তারেক রহমান। 

মানিকগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক আফরোজা খানম রিতার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির মির্জা আব্বাস, বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) কাজী সায়েদুল ইসলাম বাবুল, সহ-সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) বেনজীর আহমেদ টিটো,  সহ-সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) নজরুল ইসলাম আজাদ।  এছাড়াও মানিকগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।