নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৪, ২৮ সেপ্টেম্বর ২০২১

১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত

প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৫তম জম্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল ও কেক কেটে জম্মদিন উদযাপন করা হয়েছে। 


মঙ্গলবার  (২৮ সেপ্টেম্বর) বাদ এশা শহরের মাসদাইর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময়ে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন উদযাপন করেন মহানগর ১৩নং ওয়ার্ড লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। 


মহানগর ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসানের সভাপতিত্বে ও ১৩ নং ওয়ার্ড মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সালাম খন্দকার সেলিমের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা শাহজাহান আহম্মদ প্রধান, হাজী মহি উদ্দিন আহমেদ, তাইজুদ্দিন জামাই, তোতা মিয়া, সিরাজ মিয়া, জেলা শ্রমিক লীগের সহ- সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. রাকিব, বিপ্লব, সেলিম, টিটু, নয়ন, সুলতান, আসাদ খন্দকার শুভ, যুবলীগ নেতা নজরুল, ইউনুস, সালাউদ্দিন, ছাত্রলীগ নেতা রাব্বি, অমিও, ফাহিম, জনি, সাইদ, উৎসব, তাজুল, সাজিন খন্দকার, নিঝুম, শাহিল প্রমুখ।