নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

শহরের ডনচেম্বারে নির্মাণাধীন ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৮, ১০ আগস্ট ২০২৩

শহরের ডনচেম্বারে নির্মাণাধীন ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

নারায়ণগঞ্জ শহরের ডনচেম্বার এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে জেরিন (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে মেয়ে জাবরিনকে ডনচেম্বারে স্কুলে দিতে যান জেরিন।

 

মেয়েকে স্কুলে দিয়ে ডনচেম্বারে নির্মাণাধীন ভবনে যান জেরিন। সে সময় ভবনের চার তলা থেকে জেরিন নিচে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  


নিহত জেরিন গার্মেন্টস এক্সেসরিজ ব্যবসায়ী জনি রহমানের স্ত্রী। তারা মিশনপাড়া এলাকায় ভাড়া থাকতেন। তাদের সংসারে জাবরিন (৫) ও জায়ান (২) নামে দুই সন্তান রয়েছে।


নিহত জেরিনের বাবা মো. আলী হোসেন বলেন, জেরিনের ভাসুর হাসান রহমান ডনচেম্বার জামে মসজিদের পাশে একটি জমি ক্রয় করে সেখানে ভবন নির্মাণ করছে। সেই ভবনের ৭তলার ফ্ল্যাটটি ছোট ভাই জনিকে দিয়েছেন হাসান রহমান।


বৃহস্পতিবার সকালে মেয়ে জাবরিনকে ডনচেম্বারে স্কুলে দিতে যান জেরিন। এ সময় স্বামী জনি ও ছেলে জায়ান বাসায় ছিল। মেয়েকে স্কুলে দিয়ে ডনচেম্বারে নির্মাণাধীন ভবনে যান জেরিন। ওই সময় ভবনের চারতলা থেকে পড়ে সে মারা যায়।


নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান বলেন, ডনচেম্বার এলাকা থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের সদস্যদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।
 

সম্পর্কিত বিষয়: