নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

২নং রেলওয়ে সুপার মার্কেট ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির  মিলাদ ও দোয়া 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৭, ১৯ আগস্ট ২০২৩

২নং রেলওয়ে সুপার মার্কেট ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির  মিলাদ ও দোয়া 

আগুন থেকে রক্ষায় ও সকল বিপদ আপদ রক্ষার জন্য মহান আল্লাহ দরবারে দোয়া ও মিলাদ আয়োজন করেছেন শহরের ২নং রেলওয়ে সুপার মার্কেট ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি।

 

এ সময় ২নং রেলওয়ে রেলওয়ে সুপার মার্কেট ও পাশে বৃহত্তর দেওভোগ পোশাক প্রস্তুতকারক মার্কেটে আগুন নিভানোর অগ্নিনির্বাপক ব্যবস্থা প্রতিটি দোকানে করার জোরালো নিদের্শনায় দেয়া হয়।


শনিবার (১৯ আগষ্ট) বাদ জোহর মার্কেটর গলিতে দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, দেওভোগ পোশাক প্রস্তুতকারক মালিক সমিতির সভাপতি জি এম আরাফাত, ২নং রেলওয়ে সুপার মার্কেট ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির ব্যবসায়ী নেতা জাহাঙ্গীর আলম, বদিউজ্জামান বদু, মোহাম্মদ দুলাল মেম্বার, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের পরিচালক সাব্বির আহম্মেদ সাগর, রাসেল সিকদার, নুরুল হুদা মোহাব্বত, মোহাম্মদ পলাশ, জুয়েল, খোকন, মেহেদী, রনি, মোঃ সিকিম, মোহাম্মদ আরিফ প্রমুখ।


দোয়া ও মিলাদ শেষে দেওভোগ পোশাক প্রস্তুতকারক মালিক সমিতির সভাপতি জি এম আরাফাত বলেন, ২নং রেলওয়ের সুপার মার্কেটের পাশে আমাদের দেওভোগ পোশাক প্রস্তুতকারক মার্কেট। এখানে দুই মার্কেট প্রায় হাজারো দোকান রয়েছে।

 

সম্প্রীতি একাধিক আগুনে দুই মার্কেট একে অপরের অনেক ক্ষতিসাধন হয়েছে। আপনারা যারা দোকান মালিক রয়েছে বা ভাড়াটিয়া রয়েছেন, অবশ্যই আপনাদের বিদ্যুৎ সংযোগ ঠিক দেখে রাখুন। যে কোন অবৈধ সংযোগ থেকে বেশি ভাগ আগুন সংঘটিত হয়।

 

মহান আল্লাহ কাছে দোয়া করি আমাদের কারো ক্ষতিগ্রস্থ না হয়। সেই আমরা দেওভোগ পোশাক প্রস্তুতকারক মালিক সমিতির ইতিমধ্যে দোকানীদের আগুন নিভানোর অগ্নিনির্বাপক ব্যবস্থা চালু করার নিদের্শ দিয়েছি।

 

আজ এখানে আপনাদের ২নং রেলওয়ের সুপার মার্কেটের সকল দোকানীদের আগুন নিভানোর নির্বাাপক চালু করার অনুরোধ করছি।


এর পরিপ্রেক্ষিতে ২নং রেলওয়ের সুপার মার্কেটের নেতা জাহাঙ্গীর আলম ও বদিউজ্জামান বদু দোকানীদের উদ্দেশ্যে, দ্রুত সময় প্রতিটি দোকানে বিদ্যুৎ সংযোগ নজর দেয়া পাশাপাশি আগুন নিভানো অগ্নিনির্বাপক ব্যবস্থা চালু করুন। এখানে অনেক দোকান রয়েছে, কারো জন্য কারো ক্ষতি যেন না হয়।

 

 

সম্পর্কিত বিষয়: