নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

অপরাজনীতির জন্য পয়সা দিলে ব্যবসা করতে পারবেন না : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:০৯, ১৬ সেপ্টেম্বর ২০২৩

অপরাজনীতির জন্য পয়সা দিলে ব্যবসা করতে পারবেন না : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, শুধু নারায়ণগঞ্জ শহর থেকে আমরা বছরে দশ মিলিয়ন ডলার রপ্তানি করছি। নিটওয়ার বেশিরভাগই এ নারায়ণগঞ্জ থেকে রপ্তানি হয়। নারায়ণগঞ্জের বিসিককে শিল্প নগরী করা হয়েছে। 


নারায়ণগঞ্জের জেলা প্রশাসক এসপি ডিসি তারা সবাই নিরাপত্তার জন্য কাজ করছে। শিল্প পুলিশ দায়িত্ব নিয়ে কাজ করছে। মালিক শ্রমিক যেই অশান্তি সৃষ্টি করবে তার বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে।


আমরা রাজনীতি করি বা না করি। অপরাজনীতি যেন সৃষ্টি না হয় আমাদের সে ব্যাবস্থা নিতে হবে। নারায়ণগঞ্জে কোন ব্যাবসায়ী এমন কাজ করবেন না। অপরাজনীতি করার জন্য কেউ নিজের পকেট থেকে পয়সা দিবেন না। তাহলে কিন্তু নারায়ণগঞ্জে ব্যবসা করতে পারবেন না।


শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বিকেএমইএর নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি।


তিনি আরও বলেন, আমরা ২০১৬ সালে এটার ফাউন্ডেশন দিয়েছিলাম। আজ আমরা বিল্ডিংটি উদ্বোধন করতে পেরেছি। সাধারণ সদস্যদের চাঁদার পয়সা এখানে।

 

পয়তাল্লিশ কোটি টাকা খরচ করে আমরা এ বিল্ডিংটি উদ্বোধন করতে পেরেছি এমন একজন ব্যাক্তির হাতে যার কারণে আমরা শান্তিতে ব্যাবসা করতে পারছি। আমি শামীমকে অনুরোধ করেছিলাম যে আমি উনার মত মানুষ চাই এটা উদ্বোধন করতে।


আমরা সবাই এখানে ব্যবসায়ী। বাংলাদেশে কোথাও এমন আছে বলে আমি বিশ্বাস করি না, ৪৭টি সংগঠন একসাথে বসে সমস্যা সমাধান করে। এটা আর কোথাও নেই। আমরা শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা জানাই। আমরা তাদের কথা রাখতে পেরেছি।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, নারায়ণগঞ্জ- ১ আসনের সাংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, বিকেএমইএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম,   সিনিয়র সহ-সভাপতি মনসুর আহমেদ, সহ-সভাপতি মো: রাশেদ, গাওহার সিরাজ জামিল, ফজলে শামীম এহসান, অমল পোদ্দার, আকতার হোসেন অপূর্ব, সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সারোয়ার সোহেল, পরিচালক আশিকুর রহমান, মঞ্জুরুল হক, আবু আহমেদ সিদ্দিক, মো: শামসুজ্জামান, মোস্তফা মনোয়ার ভূইয়া, শ্যামল কুমার সাহা, শাহাদাৎ হোসেন সাজনু, খন্দকার প্রমুখ।

সম্পর্কিত বিষয়: