নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

চ্যানেল আই সেরাকন্ঠ প্রতিযোগীতায় উজ্জ্বল সম্ভাবনায় নারায়ণগঞ্জের দ্বীপ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৯, ৫ আগস্ট ২০২৩

চ্যানেল আই সেরাকন্ঠ প্রতিযোগীতায় উজ্জ্বল সম্ভাবনায় নারায়ণগঞ্জের দ্বীপ

দ্বীপ বাপ্পি। নারায়ণগঞ্জের সন্তান। নারায়ণগঞ্জবাসীর মন জয় করে এখন চ্যানেল আই সেরা কন্ঠ প্রতিযোগীতায় জয়ের মিশনে নেমেছেন। অধির আগ্রহে সবাই অপেক্ষায় সাফল্যের মুকুট সহ দ্বীপকে বরণ করতে।

 

দেশের অন্যতম সেরা স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আইতে এখন চলছে বাংলাদেশের সবথেকে বড় সংগীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগীতামুলক অনুষ্ঠান " Oikko.com.bd চ্যানেল আই সেরাকন্ঠ ২০২৩ প্রতিযোগীতা।

 

আর এই প্রতিযোগীতায় সেরা হবার লড়াইয়ে লড়ছে নারায়নগন্জের সন্তান দ্বীপ বাপ্পী। ইতোমধ্যেই সে গ্রান্ড অডিশন এবং প্রিক্যাম্প রাউন্ড পেড়িয়ে এখন সুপার রাউন্ডে পৌঁছবার জন্যে ক্যাম্পে অবস্থান করছে।

 

সেরাকন্ঠে এবারের আসরে অংশগ্রহণের অনেক আগে থেকেই সে বাংলাদেশ টেলিভিশন,বেতার এবং বিভিন্ন টেলিভিশন চ্যানেলে গান করেছে।আর কনসার্টে তো সে স্থানীয় ভাবে অটো চয়েস হিসেবে নিয়মিত গান গেয়ে দর্শকের অনেক ভালোবাসা এবং দোয়া কুরিয়েছে।

 

পাশাপাশি সে সংগীত বিষয়ে শিক্ষকতাও করছে বহুদিন ধরে।ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ, ফুলপাখি সাংস্কৃতিক স্কুলে সংগীত বিষয়ে শিক্ষকতা করছেন এই তরুন।তাঁর অনেক ছাত্র-ছাত্রীই  ইতোমধ্যে বিভিন্ন জাতীয় প্রতিযোগীতায় অংশ নিয়ে উত্তীর্ন হয়ে সুনাম কুড়িয়েছে, কুড়াচ্ছে।

 

ক্যাম্পে অবস্থান কালে এই প্রতিবেদকের কথা হয় দ্বীপের সঙ্গে।নিজের পারফরম্যান্স নিয়ে বেশ আত্মবিশ্বাসী দ্বীপ নিজের জেলা নারায়ণগন্জ সহ সারাদেশের সঙ্গীতপ্রেমীদের দোয়া ও ভোট কামনা করে বলেন,আপনাদের দোয়া ও ভোট আমার একান্ত কাম্য।

 

আপনাদের সমর্থন বরাবরই পেয়েছি।আগামীতেও এই ধারাবাহিকতা আপনারা বজায় রেখে আমাকে চুড়ান্ত লক্ষ্যে পৌঁছাতে পাশে থাকবেন বলেই আমি বিশ্বাস করি।

 

স্থানীয় সংস্কৃতিকর্মী,সাংবাদিক,ছাত্র সহ বিভিন্ন পেশার মানুষের সাথে কথা বলে বোঝা যায় দ্বীপের সাফল্যের জন্য সবাই উন্মুখ হয়ে আছেন।

 

তাঁদের সবাই একে অপরকে আহবান জানান,নারায়নগঞ্জের সন্তান, আপনাদের ভাই দ্বীপ বাপ্পী আপনাদের কাছে দোয়া চেয়েছেন এবং এর আগের ভোটিং রাউন্ডে আপনাদের ভালোবাসা পেয়ে আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

 

আসুন অকালে পিতৃহারা আমাদের নারায়নগঞ্জের এই কৃতি সন্তানের পাশে থেকে,তাঁকে ভোট করে আমরা তাঁকে সহযোগীতা করি।

সম্পর্কিত বিষয়: