নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

এই মূহুর্তে রাজনীতি করার ইচ্ছে নেই : ওয়ন ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৯, ২০ জুন ২০২১

এই মূহুর্তে রাজনীতি করার ইচ্ছে নেই : ওয়ন ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ. কে. এম শামীম ওসমানের পুত্র ওয়ন ওসমান তার ফেসবুকে পেইজে এক অনুভুতি প্রকাশ করে উল্লেখ করেছেন এই মূহুর্তে আমার রাজনীতি করার কোন ইচ্ছে নেই। শনিবার (১৯ জুন) নিজের ফেসবুক পেইজে এই স্ট্যাটাসে  দেন তিনি। 

 

পাঠকের জন্য স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হল :  

এই মূহুর্তে আমার রাজনীতি করার কোন ইচ্ছে নেই,কারন বয়স বাড়ার সাথে সাথে উপলব্ধি করতে সক্ষম হয়েছি আমি নারায়ণগঞ্জবাসীর কাছ থেকে যতোটুকু ভালোবাসা পেয়েছি বা প্রিয় হয়েছি সবটুকুই আমার বাবার সম্মানের জন্য এবং উনার ছায়ায় গড়ে উঠার সৌভাগ্য হয়েছে বলে ।

আমি আগেও মনে করতাম এখনও মনেকরি মানুষের সেবা বা জনকল্যাণের জন্য কাজ করতে হলে রাজনীতি করতে হয় না, মানুষের জন্য ভালো কিছু করার ইচ্ছে থাকলে ব্যাক্তিগত উদ্দোগে কল্যাণকর কিছু করা সম্ভব।


বাবা হচ্ছে  আমার প্রিন্সিপ্যাল আর মা আমার শিক্ষক,মা-বাবার দেওয়া শিক্ষা আমার জীবনের পথচলার অনুপ্রেরনা।


 আমার বাবা এবং চাচা কে অতিক্রম করে নির্বাচন তো দূরের কথা,আমার বাবার অনুমিত ছাড়া উনার গাড়ীতে উঠার সাহসও আমার নেই এবং নিজের বাবা ও চাচার নির্বাচনী আসন নিয়ে চিন্তা বা স্বপ্ন দেখার মতো এতোটা ক্ষমতা লোভী আমি না, এবং আমার মা এর কাছ থেকে ঐ শিক্ষা আমি পাইনি। 


আমি দোয়া করি এবং সবার কাছে দোয়ার করার অনুরোধ রইলো মহান আল্লাহ্ রাব্বুল আলামিন যেন আমার বাবা এবং চাচা কে নেক হায়াৎ দান করেন। 


আমীন। 
 
 

সম্পর্কিত বিষয়: