নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

আইনজীবী মুরাদের মৃত্যুতে আইনজীবী সমিতির শোকসভা ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৪৭, ১১ ফেব্রুয়ারি ২০২৪

আইনজীবী মুরাদের মৃত্যুতে আইনজীবী সমিতির শোকসভা ও দোয়া

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এড. মো. সিদ্দিকুর রহমান মুরাদের মৃত্যুতে আইনজীবী সমিতির উদ্যোগে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত এড. মো. সিদ্দিকুর রহমান মুরাদসহ আইনজীবী সমিতির সকল প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত এবং সকল আইনজীবীদের সু- স্বাস্থ্য  ও দীর্ঘায়ু  কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

শোকসভায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া ও সাধারণ সম্পাদক এড. রবিউল আমীন রনিসহ  সিনিয়র আইনজীবীরা এড. মো. সিদ্দিকুর রহমান মুরাদের স্মৃতিচারণ করে বক্তব্যে রাখেন এবং তার আত্মার মাগফেরাত কামনা করেন। 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক এড. রবিউল আমীন রনির সঞ্চালনায় নারায়ণগঞ্জ জেলা পিপি এড. মনিরুজ্জামান বুলবুল, সাবেক পিপি এড. নবী হোসেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আঃ রশিদ ভূঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমান, জিপি এড. মেরিনা বেগম, সিনিয়র আইনজীবী এড. তারাজুদ্দিন আহমেদ, এড. হুমায়ূন কবির, এড. বোরহান উদ্দিন,এড. রুহুল আমিন, এড. সেলিনা ইয়াসমিন, এড. আলাউদ্দিন আহমেদ। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি এড. মোহাম্মদ কামাল হোসেন, যুগ্ম সম্পাদক এড. আবুল বাশার রুবেল, কোষাধক্ষ্য  এড. সাজ্জাদুল হক সুমন, আপ্যায়ণ সম্পাদক এড. মানজুদুল রশিদ রিফাত লাইব্রেরী সম্পাদক এড. নুসরাত জাহান তানিয়া, ক্রীড়া সম্পাদক এড. আলী আকবর, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক এড. দেলোয়ার হোসেন সুজন প্রধান, সমাজ সেবা সম্পাদক এড. আসাদুল্লাহ সাগর ও আইন ও মানবাধিকার সম্পাদক এড. নারায়ণ চন্দ্র সাহা,  কার্যকরী সদস্য এড. বেনজির মাহমুদ, এড. তানিয়া খাতুন, এড. মিজানুর রহমান, এড. ফয়সাল, এড. মাহবুবুর হক ফোরকানসহ সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ।