নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর জম্মদিনে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:২৭, ২৯ সেপ্টেম্বর ২০২১

প্রধানমন্ত্রীর জম্মদিনে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির দোয়া

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।   

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর ) বাদ জোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভিজিটার বার ভবনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয় । এ সময়ে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. মনিরুজ্জামান বুলবুল, সাবেক পিপি এড. ওয়াজেদ আলী খোকন, এড. জিপি এড. মেরিনা বেগম, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, মহিলা আইনজীবী পরিষদের সভাপতি এড. সেলিনা ইয়াসমিন। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি  এড. বরুণ চন্দ্র দে, যুগ্ম সম্পাদক এড. রবিউল আমিন রনি, কোষাধক্ষ্য এড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক এড. মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক এড. সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আসাদুল ইসলাম বিপ্লব, সমাজ সেবা সম্পাদক এড. ইসরাত জাহান ইনা, আইন ও মানবাধিকার সম্পাদক এড. নুসরাত জাহান তানিয়া, কার্যকরী সদস্য এড. সিরাজুল হক মিলন, এড. শরিফুল ইসলাম, এড. কামরুল হাসান, এড. আবু তাহের রানা ও এড. রোমানা আক্তার।