নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

বিপিজেএ জেলা শাখার উদ্যোগে

ফটো সাংবাদিক সেন্টুর স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৪৮, ৪ নভেম্বর ২০২৩

ফটো সাংবাদিক সেন্টুর স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র ফটো সাংবাদিক মতিউর রহমান সেন্টুর মৃত্যু স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (৪ নভেম্বর) দুপুর ১২ টায় চাষাড়াস্থ বিপিজেএ এর জেলা কার্যালয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। 


স্মরণ সভায় সভাপতিত্ব করেন বিপিজেএ এর জেলা কমিটির সভাপতি মোঃ এনামুল হক সিদ্দিকী। এসময় বক্তব্য রাখেন বিপিজেএ এর সাবেক সভাপতি ও জেলা কমিটির সাবেক প্রধান উপদেষ্টা শফিউদ্দিন বিটু, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, প্রতিদিনের নারায়ণগঞ্জ পত্রিকার সম্পাদক কামরুল ইসলাম সোহেল, বিপিজেএ নারায়ণগঞ্জ জেলা কমিটির সাবেক দুই সভাপতি তাপস সাহা ও মাহমুদ হাসান কচি এবং সাবেক উপদেষ্টা সাজ্জাদ নয়ন। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন ইসদাইর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ কামরুজ্জামান বুলবুলি। 


এ সময় আরো উপস্থিত ছিলেন বিপিজেএ এর জেলা কমিটির সহসভাপতি শহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাসান উল রাজিব, অর্থ সম্পাদক মোঃ কাইয়ুম খান, প্রচার সম্পাদক শহিদ হোসেন, নির্বাহী সদস্য আমির হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সজিব, সদস্য দীনার আহমেদ। এ ছাড়াও উপস্থিত ছিলেন সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত এম এইচ নয়নের স্ত্রী ও সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত তানভির আহমেদ রনির ছেলে এবং সাংবাদিক তুষার আহমেদ, ফটো সাংবাদিক হাবিবুর রহমান, মতিউর রহমান, জাবেদ হোসেন ও তোফয়েল আহমেদ রানা।


উল্লেখ, মতিউর রহমান সেন্টু বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন (বিপিজেএ) এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এবং দৈনিক ইনকিলাবের সিনিয়র ফটো সাংবাদিক ছিলেন তিনি। গত ২১ সেপ্টম্বর ইটালীর নেপালি শহরে স্ট্রোক করে তিনি মারা যান। এবং গত ১৯ অক্টোবর ইটালী থেকে লাশ দেশে আসলে দাফন সম্পন্ন করা হয়।    
 

বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি মতিউর রহমান সেন্টুর মৃত্যু 
 

সম্পর্কিত বিষয়: