নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

 সোনারগাঁয়ে যুগান্তরের বর্ষপূর্তি উদযাপন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫৩, ৭ ফেব্রুয়ারি ২০২৪

 সোনারগাঁয়ে যুগান্তরের বর্ষপূর্তি উদযাপন 

সত্যের সন্ধানে নির্ভীক দৈনিক যুগান্তর এর ২৫ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে সোনারগাঁও উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা ও বর্ষপূর্তির কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইব্রাহীম।

দৈনিক যুগান্তর এর স্টাফ রিপোর্টার (সোনারগাঁও) ও স্বজন উপদেষ্টা আল আমিন তুষারের সঞ্চালনায় ও স্বজন সমাবেশ সোনারগাঁও শাখার সভাপতি দেওয়ান শামসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সভাপতি অসিত কুমার দাস, সোনারগাঁও উপজেলা সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল ইসলাম মুকুল,স্বজন সমাবেশ সোনারগাঁও শাখার সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মহসীন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আনোয়ার হোসেন, সাংবাদিক হাসান মাহমুদ রিপন, শাহাদাত হোসেন রতন, মাজারুল ইসলাম, হীরালাল বাদশা, রুবেল মিয়া, ইমরান হোসেন, হুমায়ুন কবির, নাসির উদ্দীন, মাসুদ, সজিব হোসেনসহ এলাকা

র গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে এক বনার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে যুগান্তরের বর্ষপূর্তির কেক কাটা হয়।
অনুষ্ঠানে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, পৃথিবী যতদিন টিকে থাকবে ততদিন দৈনিক যুগান্তর টিকে থাকুক দৃঢ়তার সঙ্গে। সত্য প্রকাশে ও সাহসিকতায় অবিচল থাকুক সারাজীবন। 

সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া বলেন, দেশে অনেক পত্রিকা ডাক ঢোল পিটিয়ে বাজারে এলেও পাঠক শুণ্যতা ও নানা কারণে তা আর টিকে থাকতে পারেনি। দৈনিক যুগান্তর শুরু থেকে আজ পর্যন্ত টিকে আছে বীরত্বের সঙ্গে। 

সত্য প্রকাশে সবসময় আপোষহীন ছিল দৈনিক যুগান্তর। এ কারণে পাঠক প্রিয় হয়ে এখনও সর্বত্র বিরাজমান রয়েছে পত্রিকাটি। আমরা দৈনিক যুগান্তর এর সবসময় সাফল্য কামনা করি।

এর আগে দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ এর পক্ষ থেকে নবযোগদানকারী সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহফুজকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
 

সম্পর্কিত বিষয়: