নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

প্রেস বিজ্ঞপ্তি :

প্রকাশিত:২০:৪২, ৮ জুন ২০২৪

যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

নারায়ণগঞ্জে বহুল প্রচারিত ও জনপ্রিয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে কেক কাটা সহ নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে। 

 

শনিবার (৮ জুন) সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা প্রেস ক্লাব মিলনায়তনে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

 

অনুষ্ঠানে দৈনিক যায়যায়দিন পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো: শাহাদাত হোসেনের সভাপতিত্বে এবং যায়যায়দিন পত্রিকার পাঠক ফোরাম ফ্রেন্ডস ফোরামের আহবায়ক বাপ্পি সাহার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আযম মিয়া। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ লিটন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন। 

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, সিনিয়র সাংবাদিক রনজিত মোদক, কবিরুল ইসলাম, আব্দুল আলিম লিট, ব্যবসায়ী সেলিম, সাংবাদিক হাবিব, সুমন, সেলিম, শিশির, ফ্রেন্ডস ফোরাম কমিটির সদস্য ফেরদৌস আলম ফিরোজ, আলমগীর দেওয়ান, উম্মে সালমা বিথী, রিয়া খান প্রমুখ। 

 

এদিকে দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকা বিগত সময়ে সাহসের সহিত সংবাদ প্রকাশ করে সারা দেশে ব্যাপক আলোচনা সৃষ্টি করে। এমনকি এই পত্রিকার সাংবাদিকের লেখনিতে ব্যাপক সুনাম অর্জন করে। সামনে পাঠক প্রিয় একটি পত্রিকা হয় সেদিকে পত্রিকার কর্তৃপক্ষ সহ সাংবাদিকদের সদয় দৃষ্টি কামনা করা হয়। বিশেষ করে নারায়ণগঞ্জের সংবাদ গুলো যাতে বস্তুনিষ্ঠ সংবাদ হয়। দৈনিক যায়যায়দিন পত্রিকার উজ্জল ভবিষ্যত কামনা করেন তারা।

 

সম্পর্কিত বিষয়: