নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

ফতুল্লা থেকে ফেরার পথে ব্যাংক কর্মকর্তা অজ্ঞান পাটির খপ্পরে

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৫০, ৫ আগস্ট ২০২৩

ফতুল্লা থেকে ফেরার পথে ব্যাংক কর্মকর্তা অজ্ঞান পাটির খপ্পরে

মো. ফয়সাল আহমেদ (৩০) নামে এক ব্যাংক কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তার মোবাইল ও মানিব্যাগ হাতিয়ে নিয়েছে চক্রের সদস্যরা। ভুক্তভোগী ফয়সাল এনআরবি ব্যাংকের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হিরাঝিল শাখার ক্যাশ অফিসার।

 

শনিবার (৫ আগস্ট) দুপুর ১টার দিকে সহকর্মীরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। এরআগে রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় তিনি অজ্ঞান পাটির খপ্পরে পড়েন।

 

সিদ্ধিরগঞ্জের হিরাঝিল শাখার ম্যানেজার মো. খালেকুজ্জামান জানান, সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা ভুইঘরে ব্যাংকটির আরেক শাখায় মিটিংয়ে যান ফয়সাল। সেখানে মিটিং শেষে রাজধানীর মুগদার বাসায় ফিরছিলেন। সাইনবোর্ড বাসস্ট্যান্ডে একটি ডাব কিনে পান করেন তিনি। এরপর লাইব্বাইক পরিবহনের বাসে ওঠেন। পরে খবর পাওয়া যায় তিনি শনির আখড়ায় রাস্তায় অচেতন অবস্থায় পড়ে আছেন। সহকর্মীরা সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যান।

 

ব্যাংক ম্যানেজার আরও জানান, ডাবের পানিতে চেতনানাশক কোনো কিছু মেশানো ছিল। ডাবের পানি পান করার পর বাসের ভেতর ধীরে ধীরে অচেতন হয়ে পড়েন ফয়সাল। তার সঙ্গে থাকা মোবাইল ও মানিব্যাগ হাতিয়ে নিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা। তবে হাসপাতালে তার অবস্থার উন্নতি হয়েছে। এখন কথা বলতে পারছেন।  

 

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই ব্যাংক কর্মকর্তাকে স্টোমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগের ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।
 

সম্পর্কিত বিষয়: