নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

ফতুল্লায় পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:৪৮, ৯ আগস্ট ২০২২

ফতুল্লায় পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

ফতুল্লার কাশিপুর থেকে নুর নবী (২৩) নামক এক গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

 

মঙ্গলবার (৯ আগস্ট) সকালে ফতুল্লার কাশিপুর শান্তিনগর মোড়স্থ মতিউর রহমানের ভাড়াটিয়া বাসা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নুর নবী রংপুর জেলার গঙ্গাচড়া থানার হাবু কুটিল পাড়ার জহিরুল হকের পুত্র ও  ফতুল্লা মডেল থানার কাশিপুর শান্তিনগর মোড়স্থ মতিউর রহমানের ভাড়াটিয়া। 

 

নিহতের পরিবারের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সোহাগ চৌধুরী জানায়,নিহত নুর নবী ভোলাইল এন,আর নামক গার্মেন্টসের  শ্রমিক। সে রিনা  নামক এক নারী কে বিয়ে করেছিলো।তাদের সংসারে একটি পুত্র সন্তান রয়েছে। বনিবনা না হওয়ায় গত রমজান মাসের চতুর্থ রমজানে নিহতের স্ত্রী চলে যায়। এরপর থেকে নিহত নুর নবী তার বোন ও বোন জামাইয়ের সাথে শান্তিনগর মোড়স্থ মতিউর রহমানের বাসায় বসবাস করতো। স্ত্রী চলে যাওয়ার পর থেকে সে কিছুটা হতাশায় ভুগছিলো। সোমবার রাত দশটার দিকে নিহত নুর নবী রাতের খাবার খেয়ে নিজ রুমে ঘুমাতে যায়। মঙ্গলবার সকাল সাতটার দিকে নিহতের বোন ডাকতে গেলে কোন সারাশব্দ না পেয়ে দরজা ফাকঁ দিয়ে নিহতের ঝুলন্ত লাশ দেখতে পায়। 

 

পরে থানায় সংবাদ দিলে পুলিশ সকাল সাড়ে দশটার দিকে ঘটনাস্থলে গিয়ে ঘরের লোহার আড়ার সাথে নাইলনের রশি দিয়ে গলায় ফাঁস লাগানো নুর নবীর  ঝুলন্ত লাশ  উদ্ধার করে পুলিশ। পরে লাশের সুরহতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

সম্পর্কিত বিষয়: