নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ জুন ২০২১

ফতুল্লায় স্বামীকে চলন্ত গাড়ি থেকে ফেলে হত্যার ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:২৬, ২ জুন ২০২১

ফতুল্লায় স্বামীকে চলন্ত গাড়ি থেকে ফেলে হত্যার ঘটনায় মামলা

ফতুল্লার ভুইঘরে এয়ারটেল কর্মকর্তা ইয়াসিন দুলাল (২৫) কে ইজিবাইক থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। 

বুধবার (২) সন্ধ্যায় নিহত ইয়াসিন দুলালের পিতা আব্দুল হাফিজ রাড়ি বাদী হয়ে নিহতের প্রথম স্ত্রী'র বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন।  নিহত ইয়াসীন ফতুল্লা থানা গেইট সংলগ্ন ইস্রাফিল সরকার রোডে দারোগার বাড়ীতে বাড়ায় বসবাস করতো।

মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের এপ্রিল মাসের ৪ তারিখে বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার বাহেরচরের ওয়াজেদ গাজীর কন্যা ও ঢাকার মুগদা হাসাপাতালের আয়া আয়েশা আক্তার কেয়া (২৬)কে বিয়ে হয়।তার ছেলের সাথে বিয়ের পূর্বেও আরো একটি বিয়ে হয়েছিলো ঘাতক আয়েশা আক্তার কেয়ার।সেই ঘরে একাধিক সন্তানাদি রয়েছে। বিয়ের পর থেকে তার পু্ত্রের সংসারে স্ত্রীর সহিত বনিবনা হচ্ছিলোনা।তার ছেলের সাথে সংসার করাকালীন সময়েও ঘাতক আয়েশা আক্তার কেয়া তার পূর্বের স্বামীর সাথে যোগাযোগ অক্ষুন্ন রেখেছিলো। সেই স্বামীর সাথে যোগাযোগ অক্ষুন্ন করে নিহত ইয়াসিন দুলালের সাথে খারাপ আচরন ও নির্যাতন করতো।

 

এতে করে নিহত ইয়াসীন দুলাল তার স্ত্রীর বিরুদ্বে ২০২০ সালের সেপ্টেম্বর মাসের ২২ তারিখে ফতুল্লা মডেল থানায় একটি সাধারন ডায়েরী করে।এক পর্যায়ের সাধারন ডায়েরীর  ২০২০ সালের সেপ্টেম্বর মাসের ২৭ তারিখে তাদের ছেলেকে ঘাতক স্ত্রী আয়েশা আক্তার কেয়া কে তালাক দিতে বাধ্য করলে সে তালাক প্রদান করে।এরপর থেকে বিবাদী ও তার স্বজনেরা পুত্র ইয়াসীন দুলাল কে হত্যা করার ফন্দি করতে থাকে।এরই ধারাবাহিকতায় পূর্ব পরিকল্পিত ভাবে চলতি বছরের ৩১ মে রাতে বিবাদী আয়েশা আক্তার কেয়া তার পুত্রকে ফতুল্লার ভুইঘর কড়ইতলাস্থ ঢাকা- নারায়নগঞ্জ মহাসড়কের উপর ইজিবাইক থেকে ধাক্কা মেরে ফেলে দেয়।এমন সময় পেছন থেকে আসা একটি কভার্ড ভ্যানের চাপায় ঘটনাস্থলেই তার ছেলের মৃত্যু হয়।এ সময় ইজিবাইকে থাকা নিহতের প্রথম স্ত্রী দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, নিহত ইয়াসীন দুলালের পিতা বাদী হয়ে নিহতের প্রথম স্ত্রী আয়েশা আক্তার কেয়াকে আসামী করে বুধবার সন্ধ্যায় মামলা দায়ের করেছেন। আসামীকে গ্রেফতার করার চেস্টা চলছে।

উল্লেখ্য রোববার রাত ১০ টার দিকে ইয়াসিন দুলাল ও তার স্ত্রী আয়েশা আক্তার শিবু মার্কেট থেকে  ইজিবাইকে  হয়ে উঠে। পথিমধ্যে তারা একে অপরের মধ্যে ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে ঝগড়া হাতাহাতির পর্যায়ে পৌছালে ইজিবাইক চালক তাদেরকে বাধা প্রধানসহ নামিয়ে দেয়ারও কথা বলে। কিন্তু ইজিবাইকটি ভুইগড় কড়ই তলা পৌছামাত্র আয়েশা আক্তার ধাক্কা মেরে দুলালকে রাস্তায় ফেলে দেয়। এ সময় পেছন থেকে আসা চলন্ত একটি কভাডভ্যান দুলালকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে নিহত দুলালের পকেটে থাকা ফতুল্লা শাখার ইসলামী ব্যাংকের ব্লাংক চেক থেকে পরিচয় জানতে পেরে বরিশালে নিহতের পরিবারকে বিষয়টি অবগত করে পুলিশ।

সম্পর্কিত বিষয়: