নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

চাঁদমারীতে হেরোইনসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০০:০৭, ১৯ জুন ২০২১

চাঁদমারীতে হেরোইনসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

ফতুল্লায় হেরোইনসহ মোঃ রনি (২২) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রনি চাঁদপুরের  মতলব থানার বারীগাও গ্রামের মোঃ মনিরের পুত্র। বর্তমানে ফতুল্লা থানার চানমারী বস্তিতে স্ব- পরিবারে বসবাস করে।

শুক্রবার (১৮ জুন) সকালে  ফতুল্লার চাঁদমারী বস্তির মাইক্রোবাস স্ট্যান্ডের ঢালে বাচ্চু মিয়ার চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার নিকট থেকে দেড় লক্ষাধিক টাকা মূল্যমানের ১৪৫ পুড়িয়া (সাড়ে ১৪ গ্রাম) হেরোইন উদ্ধার করে পুলিশ।

 

 পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ফতুল্লা থানার উপ-পরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্স সহ থানা এলাকার চাঁনমারী বস্তির মাইক্রোবাস স্ট্যান্ডের ঢালে বাচ্চু মিয়ার চায়ের দোকানের সামনে পাকা রাস্তায় অভিযান চালিয়ে মাদক বিক্রি কালে মাদক ব্যবসায়ী মোঃ রনি কে গ্রেফতার করে।এ সময় তার নিকট থেকে ১৪৫ পুড়িয়া(সাড়ে১৪ গ্রাম) হেরোইন উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে রনিকে মাদক বিক্রির সময় হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। রনি দীর্ঘদিন ধরে চাদমারী বস্তি এলাকায় মাদক বিক্রি করে আসছিলো।তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন :ফতুল্লার পাগলায় মারামারির ঘটনায় মামলা

সম্পর্কিত বিষয়: