নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

ফতুল্লায় ৭৫ পাউন্ডের কেক কেটে শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৩, ২৮ সেপ্টেম্বর ২০২১

ফতুল্লায় ৭৫ পাউন্ডের কেক কেটে শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপনে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের উদ্দ্যেগে মিলাদ ও দোয়া এবং কেক কেটে দিনটি পালন করেছে।

 

আনন্দ উল্লাসের মধ্য দিয়ে ৭৫ পাউন্ড কেক কেটে শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বাদ আসর পঞ্চবটিস্থ দলীয় কার্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।


অনুষ্ঠানে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শওকত আলীর পরিচালনায় জন্মদিন পালন করা হয়।


এদিকে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালনে আনন্দ উৎসবের মধ্য দিয়ে সারা দেশে একজোগে দলীয় ভাবে নানা কর্মসূচির মাধ্যমে দিনটি পালন করেন। বিশেষ করে ফতুল্লা থানা আওয়ামীলীগ নানা কর্মসূচির মধ্য দিয়ে জন্মদিন পালন করা হয়।

 

প্রথমে সংক্ষিপ্ত ভাবে আলোচনা করে শেখ হাসিনার জীবন কাহিনী তুলে ধরেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলী। তারা বলেছেন, শেখ হাসিনা স্বপরিবারকে যখন হারিয়ে এতিম হয়ে যায় তখনি তিনি সিদ্ধান্ত নিয়েছে পিতা স্বপ্ন সোনার বাংলা দেশ হিসাবে প্রতিষ্ঠিত করতে দেশের মানুষের পাশে থাকতে হবে।

 

তার পর হতে দলের হাল ধরে দেশের জনগনের পাশে দাড়ান। তিনি প্রধানমন্ত্রী হওয়ার বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষে কাজ শুরু করেন। এখন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। 


আলোচনা শেষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। পরে কেক কেটে দিবসটি পালন করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান, একেএম শহিদুল্লাহ, ওয়ালী মাহমুদ খান, গিয়াস উদ্দিন, আশরাফুল আলম, খন্দকার লুৎফর রহমান স্বপন, যুগ্ম সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন, সাংগঠনিক সস্পাদক জাহাঙ্গীর হোসেন, এমএ মান্নান, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষনা বিষয়ক সস্পাদক মতি প্রধান, শিক্ষা বিষয়ক সস্পাদক হুমায়ন কবির রতন, মহিলা বিষয়ক সস্পাদক নাসিমা আক্তার বিউটি, কোষাধ্যক্ষ জাকারিয়া জাকির, সহ-দপ্তর সম্পাদক রাজিব হোসেন মিঠু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তফা চৌধুরী, সহপ্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, থানা আওয়ামীলীগের সদস্য সালাউদ্দির, শ্রী রঞ্জিত মন্ডল, আইয়ুব আলী, এমএ সাত্তার, মো: বাবুল মিয়া, মিছির আলী, মানিক চান, আবু মোহাম্মদ শরীফুল হক প্রমুখ।