নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:১১, ৩০ সেপ্টেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের বীরকন্যা ও আওয়ামী লীগ সভানেত্রী, বাঙালির আশার বাতিঘর, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬-তম জন্মদিন উপলক্ষে দোয়া ও কেক কেটে পালন করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি (সাধারন সম্পাদক সমর্থনকরী) আলহাজ্ব মোঃ কবির হোসেন এর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬-তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়ার মধ্যদিয়ে কেক কেটে পালন করা হয়। 

মিলাদ ও দোয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুসাস্থ্য কামনা এবং বঙ্গবন্ধুসহ নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন শ্রমিক লীগ নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও নাসিক ৫নং ওয়ার্ড পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি হাজী আব্দুস সামাদ বেপারী, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, মোঃ ফারুক হোসেন, মো: রেজাউল করিম, মো: মোর্শেদ আলী দয়াল ও ফজলু মিয়া, ছাত্রলীগ নেতা আব্দুল মজিদ প্রমুখ।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, নাসিক ১নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মো: বারেক সাধারণ সম্পাদক মো: আমজাদ, ২নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মো: কামরুল সম্পাদক হৃদয়, ৩নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মো: সেলিম খাঁন সম্পাদক মো: জুলহাস উদ্দিন লিটন, ৪নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মিজানুর রহমান টিটু সম্পাদক ডা. আমান উল্লাহ, ৫নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি কাউসার আহম্মেদ আলম চাঁন সম্পাদক মামুনুর রশিদ তুহিন, ৬নং ওয়ার্ড শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ: মোতালিব সম্পাদক হুমায়ন কবির, ৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মো: ফারুক সম্পাদক রাসেল খাঁন, ৮নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মো: মহিউদ্দিন সম্পাদক জাকির, ৯নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি আ: মালেক সম্পাদক মো: আক্তার হোসেন, ১০নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মো: জাকির সম্পাদক মো: রবিন হোসেন ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।