নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ায় মজিবুর রহমানকে কাউন্সিলর মতির শুভেচ্ছা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩১, ১৯ অক্টোবর ২০২২

জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ায় মজিবুর রহমানকে কাউন্সিলর মতির শুভেচ্ছা

নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে ১নং ওয়ার্ডে সদস্য পদে বিজয়ী হয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান (বিএসসি)। তাঁর এ বিজয়ে গলায় ফুলের মালা পড়িয়ে দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর এবং সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি।


মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় মজিবুর রহমানের নিজ বাস ভবনের কার্যালয়ে তিনি এ অভিনন্দন ও  শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়া, যুবলীগ নেতা মানিক মাষ্টারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 
শুভেচ্ছাকালে কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি বলেন, আলহাজ্ব মজিবুর রহমান যিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ। মুজিব আদশের একজন প্রকৃত সৈনিক। যিনি জনগনের সুখে দুখে তাদের পাশে সব সময় থাকেন। এলাকার উন্নয়ণে নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছেন।

 

শুকরিয়া আদায় করছি মহান সৃষ্টি কর্তার দরবারে তিনি আজ নির্বাচিত হয়েছেন। পূর্বের মতো তিনি উন্নয়নের কাজ অব্যাহত রাখবেন। আমি তার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করছি। 


উল্লেখ্য, সোমবার (১৭ অক্টোবর) জেলা পরিষদ নির্বাচনে ১নম্বর সাধারণ ওয়ার্ডে (নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা) সিদ্ধিরগঞ্জ থানার আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম সমান সংখ্যক ১৫টি করে ভোট পান।

 

ফলাফল অমীমাংসিত থাকায় মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর বারোটায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে দুই প্রার্থীর উপস্থিতিতে লটারি করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. মঞ্জুর হাফিজ।

 

একটি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের দিয়ে লটারি উঠানো হয়। লটারিতে মজিবুর রহমানের নাম উঠলে রিটার্নিং কর্মকর্তা প্রাথমিকভাবে বিজয়ী ঘোষণা করেন।