নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে কুপ্রস্তাবের প্রতিবাদ করায় স্বামীর উপর হামলা, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৫৩, ১৭ জানুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে কুপ্রস্তাবের প্রতিবাদ করায় স্বামীর উপর হামলা, গ্রেপ্তার ২

সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে কুপ্রস্তাবের ঘটনার প্রতিবাদ করায় তার স্বামী মো. বিজয়ের উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে অভিযুক্তরা। এ ঘটনায় পুলিশ সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে অভিযান চালিয়ে কদমতলী এলাকা থেকে মো. পায়েল হোসেন ও মো. নুর জামাল নামে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেন।

 

এরআগে গত শনিবার সন্ধ্যায় কদমতলী পুল বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।  এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে ঘটনায় জড়িত ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।


মামলায় আসামিরা হলেন, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এসও মন্ডলপাড়া এলাকার মোঃ আনোয়ার মিয়ার ছেলে মোঃ পায়েল হোসেন(২২), রুহুল আমিনের ছেলে মোঃ সাগর(২৮), মিজান টেইলারের ছেলে মোঃ রাফি(৩০), কদমতলী উত্তরপাড়া এলাকার হারুন মুন্সির ছেলে মোঃ আরিফ(২৯), মোঃ জীবন(৩০), মোঃ শুক্কুর(৩২), মোঃ নুর জামাল(২১) ও মোঃ সবুজ (৩৫)।


এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ সানোয়ার হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন।


মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী  আদমজী এ্যাকটিভ স্কুলের একজন ছাত্রী। হামলায় গুরুতর আহত মো. বিজয়ের সাথে তাঁর বিয়ে সম্পন্ন হয়। ওই স্কুল ছাত্রী পড়া শুনার সুবাদে স্কুলে যাওয়া আসার সময় মামলার প্রধান আসামি তাকে পথে ঘাটে আজে বাজে কথা বলে বিরক্ত করে এবং কুপ্রস্তাব দেয়। পরবর্তীতে ওই স্কুল ছাত্রীর অন্যত্র বিয়ে হলেও তাকে বিভিন্ন সময় বিরক্ত করতেন অভিযুক্তরা। এ ঘটনার প্রতিবাদ করলে প্রধান আসামি তার স্বামীর উপর ক্ষিপ্ত হয় এবং তাকে প্রান নাশের হুমকি দেয়। 


এরই জের ধরে গত শনিবার  সন্ধ্যায় ভুক্তভোগী স্কুল ছাত্রী কদমতলী পুল বটতলা দিয়ে বাসায় যাওয়ার সময় প্রধান আসামিসহ অন্যান্য আসামিরা তার পথরোধ করে তাকে জোরপূর্বক তুলে নেওয়ার চেষ্টা করে। 


বিষয়টি মোবাইল ফোনে তার স্বামীকে জানালে সে দ্রুত ঘটনাস্থলে এসে তার স্ত্রীকে উদ্ধার করার চেষ্টা করলে বিবাদীরা স্কুল ছাত্রীর স্বামীর উপর হামলা চালায়। এসময় এলোপাথারী ভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন অংশে নীলা ফোলা করে এবং  চাপাতি দ্বারা হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে ভুক্তভোগীর স্বামীকে গুরুতর রক্তাক্ত জখম করে।


পরবর্তীতে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা তাদের সাথে থাকা দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে ভুক্তভোগীদের প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়। পরে আহতকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: গোলাম মোস্তফা বলেন, ভুক্তভোগী নারী থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।