নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

বন্দরে প্রেসক্লাবে কম্পিউটার দিল আ’লীগ নেতা হাজী মাঈনুদ্দিন তুষার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৮, ৮ জুলাই ২০২৩

বন্দরে প্রেসক্লাবে কম্পিউটার দিল আ’লীগ নেতা হাজী মাঈনুদ্দিন তুষার

বন্দরে প্রেসক্লাবে কম্পিউটার প্রদান করেছে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রার্থী ও ব্যবসায়ী হাজী আহাম্মেদ মাঈনুদ্দিন তুষার। শনিবার (৮ জুলাই) দুপুরে তিনি তার ব্যক্তিগত উদ্যোগে বন্দর প্রেসক্লাবের কর্মকর্তাদের হাতে এ কম্পিউটার তুলে দেন। 


বন্দর প্রেসক্লাবে কম্পিউটার প্রদানকালে সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা হাজী আহাম্মেদ মাঈনুদ্দিন তুষার  বলেন, বিশে^র সাথে তাল মিলিয়ে আমাদের দেশের গনমাধ্যম এখন অনেক এগিয়ে গেছে। সাংবাদিকরা হলো সমাজের র্দপন। তারা নানা প্রতিকুলাতার মধ্যে দিয়ে  দেশবাসীর জন্য নানা সংবাদ বহন করে আনে। 


আমরা একটি সংবাদ দেখা বা পড়ার জন্য তার পরদিন পর্যন্ত অপেক্ষায় থাকতে হতো। এখন প্রতি ঘন্টার সংবাদ প্রতি ঘন্টায় দেখানো হচ্ছে। দেশ ডিজিটাল হয়েছে সব কিছু ডিজিটাল হচ্ছে। বন্দর প্রেসক্লাবে সাংবাদিক ভাইদের পেশাগত কাজের জন্য আমি একটি ক্ষুদ্র কম্পিউটার উপহার হিসেবে দিয়েছি। 


আপনারা আমার জন্য ও আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমিও আপনাদের জন্য দোয়া করব। কম্পিউটার প্রদান কালে ওই সময় উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি আমির হোসেন ও সহ-সাধারন সম্পাদক জি.এম. সুমনসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।