নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

বন্দরে অটো চালককে অচেতন করে ইজিবাইক ও মোবাইল ছিনতাই 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৫, ২২ জুলাই ২০২৩

বন্দরে অটো চালককে অচেতন করে ইজিবাইক ও মোবাইল ছিনতাই 

বন্দরে যাত্রী সেজে অটো চালককে নেশা জাতীয় দ্রব্য সেবন করিয়ে অচেতনের পর কৌশলে একটি অটো ইজিবাই ও একটি এনড্রয়েট মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত নামা চোরের দল।

 

এ ঘটনায় অটো চালকের মা বিউটি বেগম বাদী হয়ে শনিবার (২২ জুলাই) দুপুরে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

 

গত শুক্রবার (২১ জুলাই) রাতে বন্দর উপজেলার মদনগঞ্জস্থ বীরমুক্তিযোদ্ধা নাসিম ওসমান সেতুর উপরে এ ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা অচেতন অবস্থায় অটো চালক নয়নকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে।


অভিযোগ সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের জিওধরা রোস্তমপুর এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে নয়ন জিবীকার তাগিদে র্দীঘ দিন ধরে অটো ইজিবাইক চালিয়ে আসছিল।

 

গত শুক্রবার বিকেল সাড়ে ৪টায় কলাগাছিয়া ইউনিয়নের নয়ানগর এলাকা হইতে অজ্ঞাত নামা ২ জন পুরুষ ও ১ জন অজ্ঞাত নামা মহিলা নবীগঞ্জ দরাগা যাওয়ার কথা বলে অটো ইজিবাইকে উঠে। পরে উল্লেখিত যাত্রীরা নবীগঞ্জ দরগা ঘুরে মদনগঞ্জস্থ বীরমুক্তিয্দ্ধোা আলহাজ¦ নাসিম ওসমান সেতু সামনে নিয়ে গিয়ে  নেশা জাতীয় দ্রব্য সেবন করিয়ে অচেতনের পর তাকে উল্লেখিত ব্রীজে ফেলে রেখে কৌশলে ১টি ইজিবাইক ও একটি এনড্রয়েট মোবাইল ছিনিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা অটো চালককে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে।