নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

বন্দরে মাসুদ হত্যা, জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৬, ১ সেপ্টেম্বর ২০২৩

বন্দরে মাসুদ হত্যা, জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

বন্দরে আলোচিত অটো চালক মাসুদ হত্যা মামলার আসামীরা জামিনে বের হয়ে  মামলা প্রত্যাহারের জন্য এবার হত্যা মামলার বাদী শফিউদ্দিনকে  প্রান নাশের হুমকি দেওয়ার খবর পাওয়া গেছে।

এ ঘটনায় গত বুধবার (৩০ আগস্ট) ভূক্তভোগী বাদী জীবনের নিরাপত্তা চেয়ে বন্দর থানায় এ ডায়রী এন্ট্রি করেন। যার জিডি নং–১৫৩৪। এর আগে গত বুধবার (২৮ আগস্ট) সন্ধ্যা ৭টায় বন্দর উপজেলা দাঁশেরগাও এলাকায় এ হুমকির ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে হত্যা মামলার বাদী শফিউদ্দিন গনমাধ্যমকে জানায়, গত ১০ আগস্ট বেলা সাড়ে ১২টায় বন্দর উপজেলার দাঁশেরগাওস্থ সুমনের খাওয়ার হোটেলের ভিতরে পুড়ি সিংঙ্গা বড় ছোট নিয়ে কথা কাটাকাটি জের ধরে উল্লেখিত এলাকার হাজী আমজাদ হোসেনের ছেলে সুমন ও তার দুই ছেলে আব্দুর রহমান ও তারেক একই এলাকার মৃত লাল মিয়া মিস্ত্রি ছেলে মো হোসেন আমার ছেলে অটো চালক মাসুদকে বেদম ভাবে পিটিয়ে গুরুত্বর জখম করে।

পরে আহত মাসুদের অবস্থা আশংকা জনক দেখে গত ১১ আগস্ট তাকে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তার অবস্থা আরো অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেক হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানে চিকিৎসারত অবস্থায় ১২ আগস্ট রাত ১১টায় আমার ছেলে মৃত্যু বরণ করে।

এ ব্যাপারে আমি বাদী হয়ে গত ১৩ আগস্ট ৫ জনের বিরুদ্ধে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করলে মামলার ৩নং,৪নং ও ৫নং এজাহারভূক্ত আসামী গত ২৭ আগস্ট আদালত থেকে জামিনে আসে।

এর ধারাবাহিকতায় গত ২৮ আগস্ট সন্ধ্যা ৭টায় আমি কাজ শেষে বাড়ি ফেরার পথে জামিনপ্রাপ্ত উল্লেখিত ৩ আসামী আমাকে দাঁশেরগাও এলাকা দেখে অকথ্য ভাষায় গালাগালি করে মামলা তুলে না নিলে আমার ছেলের মত আমাকে অথবা আমার ছোট ছেলেকে হত্যা করবে বলে হুমকি দিয়ে চলে যায়।

জামিনপ্রাপ্ত আসামীদের হুমকি দামকি কারনে আমার ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় রয়েছি। বিষয়টি সংশ্লিস্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে ভূক্তভোগীসহ তার পরিবার।