নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

ফতুল্লার বিএনপি নেতা `টিপু` ঢাকায় গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৩০, ২০ নভেম্বর ২০২৩

ফতুল্লার বিএনপি নেতা `টিপু` ঢাকায় গ্রেপ্তার

নাশকতার মামলায় ফতুল্লা থানা বিএনপি'র আহবায়ক কমিটির কার্যকরী সদস্য ও ফতুল্লা ইউনিয়ন ৮ নং ওয়ার্ড বিএনপি'র কার্যকারী কমিটির সভাপতি মো. রুহুল আমিন টিপু (৫৬)কে গ্রেফতার করেছে গ্রেফতার করেছে র‍্যাব-১০।

 

ফতুল্লা থানাধীন ফতুল্লা ইউনিয়নের ৮নং ওয়ার্ড নিউ হাজীগঞ্জ এলাকার মৃত আব্দুল আমিন মিয়ার ছেলে মো. রুহুল আমিন টিপু। 

 

সোমবার (২০নভেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১০ এর সহকারী পরিচালক আমিনুল ইসলাম। এর আগে রবিবার ১৯নভেম্বর দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

 

র‍্যাব-১০ এর সহকারী পরিচালক(অপস্)অধিনায়ক আমিনুল ইসলাম বলেন,

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার দায়ের হওয়া ৭অক্টোবর নাশকতা মামলার এজাহার নামীয় পলাতক আসামী নাশকতাকারী।যাহার মামলা নং-১৩।

 

 গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন সুতি খালপাড় এলাকায় অভিযান চালিয়ে রুহুল আমিন টিপুকে গ্রেফতার করা হয়। 'রুহুল আমিন টিপু' বিস্ফোরক ও নাশকতা মামলার পলাতক আসামি।

 

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামি এই ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার সত্যতা স্বীকার করেছে।  এছাড়াও ইতিপূর্বে রাজধানীর কদমতলী, হাসনাবাদ, শনির আখড়া, ধোলাইপাড়, যাত্রাবাড়ী,সায়দাবাদসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাড়ী, ভাংচুর, বাসে অগ্নি সংযোগসহ  সকল প্রকার নাশকতামূলক  কার্যক্রমের সাথে সরাসরি জড়িত ছিল বলে জানা যায় ।

গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।