নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রী ও শামীম ওসমানের জন্য মিলাদ ও দোয়া 

প্রকাশিত:২১:০১, ৬ জানুয়ারি ২০২৪

সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রী ও শামীম ওসমানের জন্য মিলাদ ও দোয়া 

আওয়ামী লীগ সভাপতি, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনে সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের দীর্ঘায়ূ ও সু স্বাস্থ্য কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


শনিবার (৬ জানুয়ারি) বাদ আছর নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজ্বী মো: নূর উদ্দিন মিয়ার উদ্যোগে তার কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।


এরআগে দিনব্যপী রসুলবাগ আল মাদ্রাসাতুল হুসাইনিয়া রাশিদুল উলুম মাদ্রাসার ছাত্রদের দিয়ে কোরআন খতম পড়িয়ে বিকালে মাদ্রাসার ছাত্রদের নিয়ে মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়।


দোয়া ও মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কমানায় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের সু-স্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে দেশবাসীর মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়। 


এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো: জালাল উদ্দীন আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক তাজিম বাবু, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল হাই, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আওয়ামী লীগ নেতা নাজমুল হক খোকা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি হাজ্বী নুরুজ্জামান জজ, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক মো: দেলোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি আব্দুল কাউয়ুম, সাবেক ছাত্রলীগ নেতা আলেক, ওমর ফারুকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।