নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী যুবলীগ নেতা পলাতক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৪, ৮ জানুয়ারি ২০২৪

বন্দরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী যুবলীগ নেতা পলাতক

বন্দরে শান্তা ইসলাম (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৮ জানুয়ারী) বিকেল সাড়ে ৪ টায় বন্দর থানার ৭/১ কদম রসুলস্থ আফতাব উদ্দিন মিয়ার  ভাড়াটিয়া ঘর থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

নিহতের পরিবারের দাবী সাবেক ছাত্রলীগ নেতা আরিফ চৌধুরী শান্তাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করছে। এবং সে নিজেও পালিয়ে গেছে। আমরা এই হত্যার বিচার চাই।

নিহত গৃহবধূ শান্তা ইসলাম বন্দর থানার একরামপুর এলাকার নজরুল ইসলামের মেয়ে। বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর থেকে পাষান্ড স্বামী সাবেক ছাত্রলীগ নেতা আরিফ চৌধূরী পলাতক রয়েছে।  এর আগে সোমবার (৮ জানুয়ারী)  বিকেল সাড়ে ৩টা থেকে বিকেল সাড়ে ৪ টার মধ্যে যে কোন সময়ে উল্লেখিত ভাড়াটিয়া বাড়িতে  এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। এ ব্যাপারে বন্দর থানায় আইনগত ব্যবস্খ প্রক্রিয়াধীন রয়েছে।

নিহত গৃহবধূর স্বজনদের দাবি, পারিবারিক কলহের জের ধরে যৌতুক লোভী পাষান্ড স্বামী সাবেক ছাত্রলীগ নেতা বর্তমানে যুবলীগ নেতা পরিচয় দেয়া আরিফ চৌধূরী  তার স্ত্রী শান্তা ইসলামকে পরিকল্পিত ভাবে  হত্যার পর লাশ সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করার চেষ্টা চালায়।

নিহত শান্তার মা কাদতে কাদতে বলেন আরিফ আমার মেয়েকে ফাঁসি দিয়েছে আমি আরিফের ফাঁসি চাই। দেয়ালে, ফ্লোরে বিছানায় রক্তের দাগ। আমার মেয়েকে মেরে পা দুইটা ভেঙ্গে লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে রাখছে। 

এ ব্যাপারে বন্দর থানা অফিসার ইনচার্জ  গোলাম মোস্তফা জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।