নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ফতুল্লায় রমজানের তাৎপর্য নিয়ে ইসলামী শ্রমিক আন্দোলনের আলোচনা সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৫৫, ১৬ মার্চ ২০২৪

ফতুল্লায় রমজানের তাৎপর্য নিয়ে ইসলামী শ্রমিক আন্দোলনের আলোচনা সভা

ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ মার্চ) ইমাম আহাম্মেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ারুল কাদিরের সঞ্চালনায়  ফতুল্লার পঞ্চবটি এলাকায় আকবর কনভেশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ আমিনুল ইসলাম।

তিনি বলেন, ৯২% মুসলমানের দেশে কি করে বাণিজ্যমন্ত্রী বলেন খেজুর বা আঙ্গুর দিয়ে ইফতার করতে হবে কেন বড়ুই দিয়ে ইফতার করুন এটাই তার অযোগ্যতার প্রমান, এবং দেশের সবচেয়ে বড় শিক্ষা বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সেখানে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার মাহফিল ও আলোচনা সভা চলাকালে ছাত্রলীগের গুন্ডারা অতর্কিত হামলা চালায় আমরা এর তীব্র নিন্দা জানাই।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাফেজ সৈয়দ মুহাম্মাদ ওমর ফারুক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, মুহাম্মাদ ওমর ফারুক, সভাপতি ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা, মুহাম্মাদ শফিকুল ইসলাম, সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা, আলহাজ্ব মুহাম্মাদ আমান উল্লাহ, সেক্রেটারী ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা, হাজী মুহাম্মাদ সাইদুল ইসলাম, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা।

আরো উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক, মুহাম্মাদ সেলিম হাসান, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সম্পাদক মুহাম্মাদ মাসুদুর রহমান, বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।