নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশন্দী ইউনিয়ন বিএনপির দোয়া ও ইফতার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৫, ১ এপ্রিল ২০২৪

খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশন্দী ইউনিয়ন বিএনপির দোয়া ও ইফতার

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও  সুস্থতা কামনায় বিএনপি'র কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় বিশন্দী ইউনিয়ন বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১ এপ্রিল) বাদ আছর বিশন্দী ইউনিয়নে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে ইফতার আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

বিশন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি গাজী মাসুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খাজা মাইনুদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বিশন্দী ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সহ- সভাপতি জাকির হোসেন, মিলন পাঠান, শেখ ফরিদ, যুগ্ম সম্পাদক আহন আলী, হারুন অর রশিদ, সহ- সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, যুবদল নেতা শুক্কুর আলী, আক্তার হোসেনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।