নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

নাসিক ৫নং ওয়ার্ডে কোরবানির পশুর হাটে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:০৬, ১১ জুন ২০২৪

নাসিক ৫নং ওয়ার্ডে কোরবানির পশুর হাটে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে সিদ্ধিরগঞ্জে নাসিক ৫নং ওয়ার্ডের জালাল উদ্দিন সাহেবের বালুর মাঠের অস্থায়ী কোরবানী গরু ছাগলের হাটের উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ জুন) বিকেলে ওমরপুর আইয়ুব নগর জালাল উদ্দিন সাহেবের বালুর মাঠে হাট পরিচালনা কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে এ হাটের উদ্বোধন করা হয়।

এ সময় হাটের ইজারাদার, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগরে সাধারণ সম্পাদক, নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের, স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি আলহাজ্ব মো: কবির হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো: জালাল উদ্দীন আহমেদ, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য মো: রমজান আলী, আওয়ামীলীগ নেতা মো: নজরুল ইসলাম, সামাজ সেবক আলী আকবর মুন্সী, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু জাফর প্রধান, নাসিক ৫নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি কাউছার আহমেদ আলম চাঁন, নাসিক ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ শরিফ হোসেন ইরান, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দিন মোল্লা, ছাত্র লীগ নেতা মতিউর রহমান সাগর, মিনহাজুর রহমান, তালহা রহমান ও মফিজুল ইসলাম মফি, মো: জসিম উদ্দিন, নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হামিদুল ইসলাম জয় সহ হাট পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ, হাটে আগত বিভিন্ন জেলার গরুর বেপারীগণ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় ইজারাদার কবির হোসেন, ওমরপুর আইয়ুবনগর জালাল সাহেবের বালুর মাঠে কোরবানি গরুর হাটে ক্রেতাদের আসার জন্য আমন্ত্রণ জানিয়ে বলেন, ক্রেতারা নিশ্চিন্তে নিরাপদে এই হাট থেকে গরু কেনার ব্যবস্থা রয়েছে। 

তিনি আরও বলেন, আমাদের হাটে সু পরিসরে মাঠে পর্যাপ্ত গরু রাখার ব্যবস্থা, সিসি ক্যামেরা দ্বারা পর্যবেক্ষণ ও জাল টাকা সনাক্তকরণ মেশিন, সর্বনিম্ন হাসলী ও সহজে চলাচল উপযোগী ব্যবস্থা।

সার্বক্ষণিক পানি ও বিদ্যুতের জন্য জেনারেটর এবং গাড়ি পার্কিং এর ব্যবস্থা, বেপারীদের জন্য থাকা খাওয়ার সু ব্যবস্থা সহ সব ধরনের নিরাপত্তার নিশ্চয়তা রয়েছে। তাই দেরি না করে হাটে আশার আহ্বান জানান।