নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১০ আগস্ট ২০২২

ফতুল্লায় নিষিদ্ধ পলিথিন ভর্তি কাভার্ড ভ্যানসহ গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৭, ১৪ জানুয়ারি ২০২২

ফতুল্লায় নিষিদ্ধ পলিথিন ভর্তি কাভার্ড ভ্যানসহ গ্রেপ্তার ১

ফতুল্লা মডেল থানা পুলিশ সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ পলিথিন ভর্তি একটি কাভার্ড ভ্যান (যশোর-ট-১১-২৪৪৮) সহ মো. সুলতান সরদার (৩০)নামক এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (১৩  জানুয়ারী) দিবাগত রাত দুইটায় তাকে ঢাকা- নারায়ণগঞ্জ মহা সড়কের সাইনবোর্ডস্থ চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনের রাস্তা থেকে গ্রেফতার করা হয়।

 

এ সময় তার স্বীকারোক্তি মোতাবেক মহা সড়কের উপর থাকা কভার ভ্যানের ভিতর থেকে পুলিশ ২ হাজার ৯ শত ২৫ কেজি ওজনের ৬৫ বস্তা নিষিদ্ধ পলিথিন ব্যাগ উদ্ধার করে। গ্রেপ্তারকৃত মোঃ সুলতান সরদার যশোর জেলার যশোর তালশারী গ্রামের হাবিবুর সরদারের পুত্র।


পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নুর মোহাম্মদ সঙ্গীয় ফোর্স সহ ঢাকা- নারায়ণগঞ্জ মহা সড়কের সাইনবোর্ডস্থ চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনের অভিযান চালিয়ে রাস্তার উপরে থাকা একটি কভার ভ্যান সহ চালক মোঃ সুলতান সরদার কে আটক করে পুলিশ।

 

এ সময় তার স্বীকারোক্তি মতে কভার ভ্যানের ভিতরে থাকা  ২ লাখ টাকা মূল্যমানের ৬৫ বস্তা (২ হাজার ৯ শত ২৫ কেজি) নিষিদ্ধ পলিথিন ব্যাগ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।