নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

নারায়ণগঞ্জে অপরাধী চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:১২, ১৫ ডিসেম্বর ২০২৩

নারায়ণগঞ্জে অপরাধী চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে অপরাধী চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের বিরুদ্ধে অভিযোগ- পর্নোগ্রাফি সরবারহ, প্রদর্শন, বিক্রি, ভাড়া, বিতরন ও বিভিন্ন ব্যক্তির নিকট সরবরাহ রকা।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ মাসুদ রানা ওরফে তন্ময় আহম্মেদ (৩৪), পিতা মোঃ আলী হোসেন, কুমুদীনি বাগান, সদর থানা, মোঃ মিলন (২৮), পিতা-মোঃ হোসেন খান, খানপুর বউবাজার, সদর থানা, মোঃ মাসুম (৩০), পিতা-মোঃ রুহুল আমিন, খানপুর কোল্ডস্টোর ক্লাবের সামনে দূর্জয়ের বাসার ভাড়াটিয়া, সদর থানা, মোঃ জনি (৩২), পিতা-জাহিদ হোসেন, কুমুদিনি বাগান, সদর থানা ও মোঃ মাহাবুবুর রহমান (২২), পিতা-বাদশা মিয়া, কলাবাগ, বন্দর।

 

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল ১০টা হতে পৌনে ১২টা পর্যন্ত  শহরের এসএম মালেহ রোড বাসষ্ট্যান্ড র‌্যাব-১১ এর একটি চৌকস দল অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।


রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহমেদ এ তথ্য জানান।


তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা কম্পিউটার মোবাইল সার্ভিসের দোকানের আড়ালে যৌন উত্তেজনা সৃষ্টিকারী চলচ্চিত্র, ভিডিও চিত্র, স্থির চিত্র কম্পিউটারের মধ্যমে ইন্টারনেট ব্যবহার করে পর্নোগ্রাফি সরবারহ, প্রদর্শন, বিক্রি, ভাড়া, বিতরন ও বিভিন্ন ব্যক্তির নিকট সরবারহ করে আসছে বলে স্বীকার করে। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।