নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

সিদ্ধিরগঞ্জে মধ্যরাতে গণধোলাইয়ের শিকার পরকীয়া প্রেমিক হিমেল (ভিডিও)

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০১, ২৩ জুলাই ২০২২

সিদ্ধিরগঞ্জে মধ্যরাতে গণধোলাইয়ের শিকার পরকীয়া প্রেমিক হিমেল (ভিডিও)

সিদ্ধিরগঞ্জে গভীর রাতে এক নারীর সাথে পরকীয়া করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমানের নাতি পরিচয়দানকারী আনোয়ার হায়াত হিমেল।

 

শনিবার (২৩ জুলাই) রাত ২টার দিকে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনী বৌ-বাজার এলাকায় এ ঘটনাটি ঘটেছে। গণধোলাইয়ের শিকার আনোয়ার হায়াত হিমেল সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডের কলাবাগ এলাকার খোকা মিয়ার ছেলে। 


এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় সময়ই রাতের বেলা তাকে এই এলাকায় ঘুরাফেরা করতে দেখে মহল্লা বাসীর সন্দেহ হয়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন )

তারই সূত্র ধরে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে আটি ওয়াপদা কলোনী বৌ-বাজার এলাকাবাসী গোপন তথ্যের ভিত্তিতে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় তাকে ধরে উত্তম-মাধ্যম দেয়। পরে তার বাড়ির লোকজন খবর পেয়ে তার ছোটভাই কোমল কয়েকজন লোক নিয়ে এসে তাকে বাড়ি নিয়ে যায়।


স্থানীয় সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে এলাকায় কিশোর গাং, চুরি, ছিনতাই, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত থাকার অসংখ্য অভিযোগ রয়েছে বলে জানান এলাকাবাসী। স্কুল চলাকালীন সময় রাস্তায় ছাত্রীদেরকে উত্তেক্ত করারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। 


এছাড়াও শীতলক্ষ্যা নদীর পাড়ের ওয়াকওয়েতে বেড়াতে আসা অপরিচিত ছেলে মেয়েদেরকে আটক করে হেনস্থা করারও গুরুতর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ।

 

ভয়ে কেউ তার বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস পায় না। তার শেল্টারে নাসিক ৫নং ওয়ার্ডে মাদকের একটি সিন্ডিকেট রয়েছে।


এ বিষয়ে জানতে আনোয়ার হায়াত হিমেলের নাম্বারে একাধিক বার ফোন করলেও সে ফোনটি রিসিভ করেনি।