নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে ডাইং কারখানার বিদ্যুতের সাব স্টেশনে অজ্ঞাত যুবকের লাশ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৪, ১ অক্টোবর ২০২২

সিদ্ধিরগঞ্জে ডাইং কারখানার বিদ্যুতের সাব স্টেশনে অজ্ঞাত যুবকের লাশ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি ডাইং কারখানার সাব স্টেশনের ভেতর থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় পাঠানটুলী বাসস্ট্যান্ড সংলগ্ন স্পাইডার ফেব্রিক্স নামে ডাইং কারখানায় এ ঘটনা ঘটে। 


খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদির জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে প্রেরণ করে। পুলিশ বলছে, যুবকের বয়স আনুমানিক আনুমানিক ৩৫ বছর। আনুমানিক চার পাঁচ দিন আগে তার মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা। 


এদিকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হচ্ছে নিহত এই ব্যক্তি তাদের প্রতিষ্ঠানের কেউ নয়। এছাড়াও ওই সাব স্টেশনটি সব সময় তালা দেয়া থাকে। বাইরে থেকে ভেতরে প্রবেশের কোন সম্ভাবনাও নেই সেখানে।এখানে এই যুবকের মৃতদেহ কিভাবে এলো তা কেউ বলতে পারছেন না। 


স্পাইডার ফেব্রিক্সের জৈষ্ঠ্য প্রশাসনিক কর্মকর্তা সেলিম রেজা জানান, দুই সপ্তাহ পর পর সাব স্টেশনটিতে মেইন্টেনেন্ট এর কাজ করা হয়। সেই হিসেবে আজকে (শনিবার ১ অক্টোবর) সন্ধ্যায় সাব স্টেশনের দরজা খুললে ভেতর থেকে পঁচা লাশের গন্ধ পাই এবং এক কোনায় একটি লাশ পড়ে থাকতে দেখি। পরে থানা পুলিশকে ফোন দিয়ে বিষয়টি অবহিত করি। 


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে আসি। আমরা বিষয়টি তদন্তসহ তার পিরিচয় শনাক্তের চেষ্টা করছি। 


ওসি আরও বলেন, এ ব্যাপারে প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।