নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ী জসিমসহ গ্রেপ্তার ৫, ইয়াবা ও হেরোইন উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০০, ৬ মে ২০২৩

সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ী জসিমসহ গ্রেপ্তার ৫, ইয়াবা ও হেরোইন উদ্ধার

সিদ্ধিরগঞ্জে একাধিক মামলার আসামি ও চিহ্নিত মাদক ব্যবসায়ী জসিমসহ পাঁচজনকে  গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের দেহ তল্লাশি করে ৩০০ পিছ ইয়াবা ও ৩০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

 

ডিবি পুলিশের দাবি গ্রেপ্তারকৃত জসিম মাদক ব্যবসায়ীদের মূলহোতা। সে দীর্ঘদিন দেশের বিভিন্ন স্থান থেকে মাদক এনে তার সিন্ডিকেট দ্বারা সিদ্ধিরগঞ্জে ব্যবসা পরিচালিনা করে আসছে।

 

তার মাদক ব্যবসার একাধিক সিন্ডিকেট রয়েছে। সে মিজমিজি নাসিক ১নং ওয়ার্ড (শহীদ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া) সাবেক আদমজী জুটমিলের শ্রমিক দল নেতা আবু সাঈদের ছেলে। 


বাকি গ্রেফতারকৃতরা হলো- নাসিক ১নং ওয়ার্ড মিজমিজি পূর্বপড়ার গিয়াস উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া মৃত এনায়েত আলী ছেলে রুবেল মিয়া (৩৪), মিজমিজি ১নং ওয়ার্ড মুন্সীবাড়ী সোবাহেনের বাড়ীর ভাড়াটিয়া হানিফ মুন্সীর ছেলে আব্দুর সালাম (৩৪), মজিববাগ ১নং ওয়ার্ড একাব্বরের বাড়ীর ভাটিয়া মৃত নুরু কসাই ছেলে জাহাঙ্গীর হোসেন পিন্টু (৪৪) ও মিজমিজি নাসিক ২নং ওয়ার্ড ইয়াকুব মেম্বারের বাড়ীর ভাড়াটিয়া একেএম কাইয়ুম মিয়ার ছেলে মো. মেহেদী ওরফে হিমেল (৩১)। 


এ বিষয়ে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান জানান, গ্রেপ্তারকৃত জসিম মাদক ব্যবসায়ীদের মূলহোতা। সে দীর্ঘদিন দেশের বিভিন্ন স্থান থেকে মাদক এনে তার সিন্ডিকেট দ্বারা সিদ্ধিরগঞ্জে ব্যবসা পরিচালিনা করে আসছে। তার মাদক ব্যবসার একাধিক সিন্ডিকেট রয়েছে।


তিনি আরও জানান, গ্রেফতারদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে ডিবি পুলিশের এমন অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।