নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

সাইনবোর্ডে মধ্যরাতে বাসে আগুন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:০৩, ৫ নভেম্বর ২০২৩

সাইনবোর্ডে  মধ্যরাতে বাসে আগুন

বিএনপি ও সমমনা বিরোধীদলগুলোর ডাকা দ্বিতীয় দফার অবরোধ কর্মসূচি শুরুর আগের দিন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় অনাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

 

শনিবার (৪ নভেম্বর) দিনগত রাত পৌনে ১২টায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

ক্ষতিগ্রস্ত বাসটির চালিক জানান, রাত আনুমানিক সাড়ে ১১টার সময় সাইনবোর্ড এলাকায় এসে যাত্রীদের নামিয়ে দেযা হয়। এরপর ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে তুষারধারা এলাকায় বিসমিল্লাহ হোটেলের সামনে রাস্তায় গাড়িটি পার্কিং করে তিনি একটু অদূরে রাস্তায় গিয়ে দাঁড়ান। এসময় অতর্কিতভাবে দুইটি মোটর সাইকেলে চড়ে চারজন এসে বাসের জানালা দিয়ে পেট্রোল ঢেলে ভেতরে আগুন ধরিয়ে দিয়ে দ্রুত লিংক রোড দিয়ে নারায়ণগঞ্জের দিকে চলে যায়। এসময় তার চিৎকারে আশাপাশের লোকজন এসে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

 

আগুনে বাসটির বাইরের অংশে তেমন ক্ষতি না হলেও ভেতরে অধিকাংশ সিট পুড়ে গেছে।

 

ফায়ার সার্ভিসের সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড স্টেশন অফিসার রুহুল আমিন বলেন, রাতে সাইনবোর্ডে বাসে আগুন দেয়ার খবর পাই। সাথে সাথে একটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়। রাত ১১টা ৫৬ মিনিটের দিকে ঘটনাস্থলে পৌঁছানো হয়। দেখা যায় রাস্তার পাশে থেমে থাকা একটি বাসের কিছু অংশে আগুন জ্বলছে। তবে বাসটির ভেতরে কোন যাত্রী বা চালক হেলপার কেউ ছিল না। দ্রুত সময়ের মধ্যে আগুন নেভানো হয়েছে। ফলে আগুন বেশি ছড়াতে পারেনি।

 

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম খান জানান, সাইনবোর্ডে সড়কের পাশে পার্কিং করে রাখা একটি গাড়িতে কে বা কারা আগুন দিয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে এবং কেউ হতাহত হয়নি। বিষয়টি তদন্তসহ জড়িতদের শনাক্ত করার চেষ্টা

এদিকে, সরকারের পতন ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি এবং গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি দাবিতে আগামী ৫ ও ৬ নভেম্বর সারাদেশে দ্বিতীয় দফায় সর্বাত্মক অবরোধের ডাক দিয়েছে বিএনপি-জামায়াত ও সমমনা বিরোধীদলগুলো। এর আগে গত ৩১ অক্টোবর থেকে ১ ও ২ নভেম্বর পর্যন্ত টানা তিন দিনের অবরোধ কর্মসূচি পালন করে বিএনপি-জামায়াত ও সমমনারা।