নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৮ জানুয়ারি ২০২২

আড়াইহাজারে ডাকাত সন্দেহে হত্যার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৩৩, ১৪ জানুয়ারি ২০২২

আড়াইহাজারে ডাকাত সন্দেহে হত্যার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বস্তল গ্রামের দুই যুবককে অপহরণ করে আড়াইহাজার উপজেলার ইলমদি এলাকায় ডাকাত আখ্যা দিয়ে হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।


শুক্রবার (১৪ জানুয়ারী) এশিয়ান হাইওয়ে  সড়কের বস্তল এলাকায় সহস্রাধিক নারী-পুরুষ একত্রিত হয়ে রাস্তায় বসে বিক্ষোভ করে।


জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকার সিরাজুল ইসলামের ছেলে মফিজুল ইসলাম ও হাবিবুর রহমানের ছেলে জহিরুল ইসলাম গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) ভোরে বস্তল এলাকা থেকে তারা লেগুনা নিয়ে আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলমদী এলাকায় কারখানার শ্রমিক নিয়ে আসার জন্য বের হয়। পরে স্বজনরা খবর পান তাদেরকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বিক্ষোভে অংশ নেন নিহতদের পরিবার, আত্মীয়স্বজন ও এলাকাবাসী। 


ছেলে হত্যার বিচার চাইতে এসে নিহত জহিরুল ইসলামের বাবা হাবিবুর রহমান চোখের পানি মুছতে মুছতে বলেন, আমার ছেলে ভোর ৪টায় গাড়ি নিয়ে বের হওয়ার পর আর বাড়ি ফিরেনি। পরে জানতে পারি তাকে ইলমদী এলাকায় মিথ্যা অপবাদ দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি করছি।


নিহত মফিজুলের আত্মীয় আসাদ মিয়া বলেন, দু’জন যুবককে অপহরণ করে মিথ্যা অপবাদ দিয়ে হত্যা করা হয়েছে। এ অঞ্চলে তাদের কোন খারাপ রেকর্ড নেই। বিষয়টি সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের বিচার দাবি করছি।


তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাইদ বলেন, আমরা উর্ধবতন অফিসারদের সঙ্গে কথা বলেছি। এ ঘটনার সুুষ্ঠু তদন্তের মাধ্যমে আসল রহস্য উদঘাটন করা হবে। আপনারা সড়ক ছেড়ে যার যার বাসায় চলে যান। পওে বিক্ষাভকারীরা চলে যায়।

আরও পড়ুন :আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনিতে ৩ যুবকের মৃত্যু