নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

সোনারগাঁয়ে শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:১৪, ২০ জানুয়ারি ২০২৪

সোনারগাঁয়ে শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ 

তীব্র শীতে চরম দুর্ভোগে পড়েছে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের হতদরিদ্র, গরীব অসহায় মানুষ। তাদের পাশে এসে দাঁড়িয়েছেন এফবিসিসিআই এর পরিচালক ও বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ বজলুর রহমান সিআইপি।

শনিবার (২০ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হোসেনপুর এস, পি ইউনিয়ন ডিগ্রি কলেজ মাঠে প্রায় ২ হাজার ৫০০ জন শীতার্ত অসহায় মানুষদের মধ্যে শীতের কম্বল বিতরণ করেছেন তিনি।


এসময় তিনি বলেন,এ ফবিসিসিআই এর সভাপতি মো. মাহবুবুল আলমের নেতৃত্বে আমরা দেশের ৬৪ জেলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি।

তিনি আরও বলেন, প্রচন্ড শীতে এলাকার অসহায় গরীব মানুষ কস্ট করছে। বিশেষ করে বৃদ্ধ নারী পুরুষ ও শিশুরা। পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র্য মানুষের কষ্টের সীমা থাকে না। শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। গরীব মানুষকে সহযোগিতা করলে আল্লাহ খুশি হন।

 
বজলুর রহমান আরও বলেন, আমি ব্যক্তিগতভাবে দেশের ২০টি জেলায় ১০ হাজার কম্বল দিয়েছি। আজকে এই এলাকায় আড়াই হাজার পিস দিলাম। অসহায় গরীব মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।


হোসেনপুর এসপি ইউনিয়ন ডিগ্রি কলেজের সভাপতি মোহাম্মদ আক্তার হোসেনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, হোসেনপুর এস, পি ইউনিয়ন ডিগ্রি কলেজের গভনিং বডির সভাপতি আকতার হোসেন, আব্দুর রশিদ, ইঞ্জিনিয়ার আব্দুল মতিন। উপস্থিত ছিলেন, এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সম্পর্কিত বিষয়: